Bengali SerialHoop Plus

তিনগুণ ধামাকা, অপরাজিতা-ইপ্সিতা-অনুষার জন্মদিন পালন ‘জল থই থই ভালোবাসা’র সেটে

অভিনেতা অভিনেত্রীদের দিনের বেশিরভাগটাই কাটে শুটিং সেটে। ছুটি তারা প্রায় পান না বললেই চলে। তাই বিশেষ দিনগুলির উদযাপন চলে সেটেই। সম্প্রতি যেমন ‘জল থই থই ভালোবাসা’র সেটে হইহই করে পালন করা হল জন্মদিন। তাও আবার একটি নয়, একসঙ্গে তিন তিনটি। অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), অনুষা বিশ্বনাথন এবং ইপ্সিতা মুখোপাধ্যায়ের জন্মদিন একসঙ্গে পালন করা হল সিরিয়ালের সেটে। উদযাপনের মধ্যে দিয়ে কাটল একটি দিন।

ফেব্রুয়ারি মাসেই পর পর জন্মদিন অপরাজিতা, ইপ্সিতা এবং অনুষার। অপরাজিতার জন্মদিন আসছে আর দু দিন পরেই। তিনি কয়েকদিন থাকবেন না সেটে। তাই আগেভাগেই তাঁর জন্মদিন পালন করা হল। সোশ্যাল মিডিয়ায় সেই সমস্ত ছবি শেয়ার করেছেন অপরাজিতা আঢ্য। এদিন গোটা সেট সাজিয়ে তোলা হয়েছিল রঙ বেরঙের বেলুন দিয়ে। আনা হয়েছিল একাধিক কেক। সেই কেক কেটেই সকলের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করলেন অপরাজিতারা।

ছবির পাশাপাশি কয়েকটি ভিডিও-ও শেয়ার করেছেন অভিনেত্রী। এদিন সেলিব্রেশনের চুটিয়ে নাচতেও দেখা গিয়েছে সবাইকে। সেই ভিডিও ভাগ করে নিয়েছেন অপরাজিতা। সঙ্গে লিখেছেন, ‘জল থই থই ভালোবাসায় দুদিন আগেই জন্মদিন পালন। এই মাসে আমাদের তিনজনেরই বার্থডে, আমি, ইপ্সিতা এবং অনুষা। যেহেতু আমি তিনদিন থাকছি না সেই জন্য আগেই বার্থডে সেলিব্রেট করা হল জল থই থই ভালোবাসাতে’।

এই সিরিয়ালের গল্প একজন প্রাণোচ্ছল মহিলা কোজাগরীকে নিয়ে। হই হুল্লোড় করে জীবন কাটাতে ভালোবাসেন তিনি। আবার গৃহকর্মেও নিপুণা। এই চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা। তার মেয়ে তোতার ভূমিকায় রয়েছেন অনুষা বিশ্বনাথন। আর সম্প্রতি সিরিয়ালে দেখানো হয়েছে কোকোর সঙ্গে বিয়ে হয়েছে কোজাগরীর ছেলে টোটোর। অপরাজিতার বৌমার চরিত্রে দেখা যাচ্ছে ইপ্সিতাকে। দর্শকরা বেশ পছন্দ করছেন সিরিয়ালটি। প্রত্যেক সপ্তাহেই সেরা দশের টিআরপি তালিকায় জায়গা পায় এই ধারাবাহিকটি। গত সপ্তাহেও বেশ ভালো টিআরপি তুলতে দেখা গিয়েছিল এই সিরিয়ালটিকে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই