whatsapp channel

Monalisa: শীতের সকালে ‘ঝুমা বৌদিকে’ পার্টি ড্রেসে দেখেই ঘাম ঝরল ভক্তদের

বরাবরই তার বাঁধভাঙা যৌবন মাতাল করে দেয় ভক্তদের। চল্লিশ পেয়েও সুডৌল শরীরের উত্তাপে পোড়ে সোশ্যাল মিডিয়ার পর্দা। তিনি সামনে এলেই বুক ধড়ফড়ানি বেড়ে যায় একটা গোটা প্রজন্মের। তিনি আরো কেউ…

Avatar

Debaprasad Mukherjee

বরাবরই তার বাঁধভাঙা যৌবন মাতাল করে দেয় ভক্তদের। চল্লিশ পেয়েও সুডৌল শরীরের উত্তাপে পোড়ে সোশ্যাল মিডিয়ার পর্দা। তিনি সামনে এলেই বুক ধড়ফড়ানি বেড়ে যায় একটা গোটা প্রজন্মের। তিনি আরো কেউ নন, ভোজপুরী হার্টথ্রব নায়িকা মোনালিসা (Monalisa)। একটা সময় কাঁপিয়েছেন ভোজপুরী প্রেক্ষাগৃহ। তারপর বাংলা ওয়েব সিরিজেও ‘হট’ চরিত্রে অভিনয় করে গা ঘামিয়েছেন দর্শকদের। বর্তমানে অভিনয় থেকে দূরত্ব বৃদ্ধি পেলেও তিনি ছুঁয়ে থাকেন ভক্তদের।

প্রায়ই নানা অবতারে সামাজিক মাধ্যমের দেওয়ালে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী মোনালিসা। শীত হোক বা গ্রীষ্ম কিংবা বর্ষা- মোনালিসাকে দেখে না ঘেমে উপায় নেই অনুরাগীদের। তিনিও নিরাশ করেন না তাদের। ভক্তদের মনমতো পোশাক গায়ে চাপিয়েই নিজেকে লেন্সবন্দি করেন বারংবার। আর বছরের শুরুতেই নিজেকে ‘সিলভার ডিভা’-র লুকে অবতীর্ণ করলেন সামাজিক মাধ্যমে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই পোস্টেই লেগেছে আগুন। ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে সিলভার রংয়ের পার্টি ড্রেসে। যে পোশাকে উন্মুক্ত হয়েছে তার সুদৃশ্য বক্ষবিভাজিকা। দেখা যাচ্ছে ফর্সা মধ্যদেশ ও উরুর অনেকটা অংশ। মুখে মানানসই মেকআপ, খোলা চুল, হাতে ও কানে মানানসই সিলভার জুয়েলারি, পায়ে হাই হিল জুতো। কখনো কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী, কখনো আবার আবেদনময়ী পোজে তুলেছেন ছবি।

পোস্টের ক্যাপশন বেশ নজর কেড়েছে অনুরাগীদের। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সবসময় গ্ল্যামার নিয়ে ভাবুন। এইযে আমাকে দেখুন, সকালে ঘুম থেকে উঠেই গ্ল্যামার নিয়ে চিন্তাভাবনা করছি’। পোস্টের কমেন্ট বক্সেও উত্তাপ চোখে পড়ার মতো। ভালোবাসা ও আগুনের ইমোজিতে পরিপূর্ণ কমেন্ট বক্স। অনেকেই আবার প্রিয় অভিনেত্রীকে প্রেম নিবেদন করেছেন জনসমক্ষে। কেউ আবার লিখেছেন, ‘এই চরম শীতে আপনার ছবি দেখে গা গরম হয়ে যাচ্ছে’।

প্রসঙ্গত, হোটেলের রিসেপসেনিস্ট হয়ে কেরিয়ার শুরু করেন অন্তরা বিশ্বাস। তারপর ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে লা রেখেই হয়ে ওঠেন হার্টথ্রব মোনালিসা। অনেক ছবিতে অভিনয় করেছেন তিনি। বছরখানেক আগে বাংলা ওয়েবসিরিজ ‘দুপুর ঠাকুরপো-২’-ও ঝুমা বৌদির চরিত্রে তার অভিনয় বেশ মনে ধরেছিল দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা