BollywoodHoop Plus

Akshay-Kriti: বলিউডের অন্ধকার দিক নিয়ে অক্ষয় কুমারকে একহাত নিলেন কৃতী শ‍্যানন

সব কর্মক্ষেত্রে একবিংশ শতকেও রয়েছে লিঙ্গবৈষম্য যার শিকার মহিলারা। প্রতিটি কর্মক্ষেত্রে মহিলাদের পারিশ্রমিক পুরুষদের তুলনায় অত্যন্ত কম। অথচ মহিলারা কিন্তু পরিশ্রম বেশি করেন। তাঁরা পারিশ্রমিক বাড়ানোর কথা বললে দেখানো হয় নানা অজুহাত। এবার এই লিঙ্গবৈষম্যের বিরুদ্ধে গর্জে উঠলেন কৃতী শ‍্যানন (Kriti Sanon)।

অক্ষয়কুমার (Akshay Kumar)-এর সঙ্গে সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘বচ্চন পান্ডে’-তে অভিনয় করেছিলেন কৃতী। এটি ছিল একটি বিগ বাজেট ফিল্ম যাতে অক্ষয়ের পারিশ্রমিক ছিল প্রচুর। কৃতী প্রথমে তা মেনে নিয়েছিলেন। তাঁর মনে হয়েছিল অক্ষয়ের তুলনায় তিনি ইন্ডাস্ট্রিতে অনেকটাই নতুন। ফলে পারিশ্রমিকও বেশ কিছুটা কম হতেই পারে। কিন্তু কৃতী ভাবতেও পারেননি, ‘বচ্চন পান্ডে’-তে অভিনয় করার জন্য এতটা কম পারিশ্রমিক পাবেন তিনি। একটি প্রেস কনফারেন্সে অক্ষয় মজা করে বলেছিলেন, ফিল্মের সবচেয়ে আনন্দের মুহূর্ত ছিল যখন তিনি ও কৃতী দুজনেই হাতে চেক পেয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

সেইসময় কৃতী স্পষ্ট করেই বলেন, তাঁর চেকের তুলনায় অক্ষয়ের চেক অনেকটাই বড় ছিল। এর আগেও এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে কৃতী জানিয়েছিলেন, পিতৃতান্ত্রিক মানসিকতার জন্য এই ধরনের ঘটনা ঘটছে। তবে পরিবর্তন হচ্ছে, ভবিষ্যতে আরও হবে।

‘বচ্চন পান্ডে’ ফিল্মটি বক্স অফিসে সফলতা না পেলেও কৃতীর স্পষ্টকথন সকলের নজর কেড়েছিল। এর আগে পারিশ্রমিক নিয়ে সরব হয়েছিলেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-রাও।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

whatsapp logo