Bengali SerialHoop Plus

‘তোমাদের রানী’ শেষ হতেই বড় সুযোগ, এই জনপ্রিয় সিরিয়ালে এন্ট্রি নিচ্ছেন অভিকা

নতুনদের সুযোগ দিতে পুরনোদেরই জায়গা ছেড়ে দিতে হয়। সিরিয়ালের ক্ষেত্রেও ব্যাপারটা ভিন্ন নয়। অনেক সময় টিআরপি থাকা সত্ত্বেও চ্যানেলের সিদ্ধান্তে বন্ধ করে দেওয়া হয় জনপ্রিয় সিরিয়াল। সম্প্রতি ‘তোমাদের রানী’র (Tomader Rani) সঙ্গেও ঘটেছে একই ঘটনা। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে এটি ছিল অন্যতম। সিরিয়ালটি শুরুর দিন থেকেই দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছিল। ভিন্ন স্বাদের গল্প অচিরেই মন কেড়েছিল দর্শকদের। তবে সপ্তাহ কয়েক হল ইতি টানা হয়েছে এই ধারাবাহিকের গল্পে। তবে এবার তোমাদের রানীর দর্শকদের জন্য এল বড় সুখবর।

তোমাদের রানীর নায়িকা অভিকা মালাকার এবার ফিরছেন নতুন রূপে, নতুন সিরিয়ালে। না, অন্য কোনো চ্যানেলে বা নতুন শুরু হওয়া কোনো ধারাবাহিকে দেখা যাবে না তাঁকে। গুঞ্জন শোনা যাচ্ছে, স্টার জলসার পুরনো সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’তেই ফের এন্ট্রি নিতে চলেছেন অভিকা। ইতিমধ্যেই জানা গিয়েছে, অনুরাগের ছোঁয়ার গল্প বেশ কয়েক বছর লিপ নিয়ে সোনা রূপা বড় হয়ে যেতে চলেছে। নতুন ট্র্যাকেই নাকি পা রাখতে চলেছেন অভিকা।

দর্শকরা ইতিমধ্যেই জেনে গিয়েছেন, একলাফে বেশ কয়েক বছর এগিয়ে যাবে অনুরাগের ছোঁয়ার গল্প। বড় হয়ে যাবে সোনা রূপা। স্বাভাবিক ভাবেই বদল ঘটবে অভিনেত্রীদেরও। এও শোনা যাচ্ছে, রূপার চরিত্রে দীর্ঘদিন পর টেলিভিশনে কামব্যাক করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। তবে অভিভাকে কোন চরিত্রে দেখা যাবে তা এখনো জানা যায়নি। এ বিষয়ে অভিনেত্রী নিজেও কোনো মন্তব্য করেননি।

প্রসঙ্গত, মাঝে শোনা গিয়েছিল, অনুরাগের ছোঁয়া সিরিয়ালে সোনার যুবতীবেলার চরিত্রে দেখা যাবে স্বস্তিকা ঘোষকেই। তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়ে অভিনেত্রী জানিয়েছেন, এই চরিত্রে অভিনয়ের জন্য অভিনেত্রীর খোঁজ করা হচ্ছে বলে তিনি শুনেছেন। নতুন কোনো অভিনেত্রীকেও নেওয়া হতে পারে এই চরিত্রের জন্য।

Related Articles