whatsapp channel
BollywoodHoop Plus

রামমন্দিরের উদ্ধোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত পর্দার ‘শ্রীরাম’ অরুণ গোভিল

সময়টা ছিল আশির দশকের শেষ দিক। হিন্দি দূরদর্শনে সন্ধ্যায় একটি বিশেষ সময়ে সম্প্রচারিত হত ‘রামায়ণ’। রামানন্দ সাগর (Ramananda Sagar)-এর অন্যতম নির্মাণ ‘রামায়ণ’-এর মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন অরুণ গোভিল (Arun Govil)। তবে সেই সময় তাঁকে দর্শক ‘শ্রীরামচন্দ্র’ নামেই জানতেন। রামের চরিত্রের সাথে একাত্ম হয়ে গিয়েছিলেন অরুণ। তবে ‘রামায়ণ’ অফ এয়ার হওয়ার পর তাঁর কেরিয়ারে তৈরি হয়নি মাইলস্টোন। উড়ান আসেনি। অরুণ জানিয়েছেন, রামচন্দ্রের চরিত্র তাঁর কেরিয়ারে স্মরণীয় হয়ে থাকবে। কিন্তু এই চরিত্রের জন্য তাঁর কেরিয়ারে প্রভূত ক্ষতি হয়েছিল। প্রকৃতপক্ষে, এরপর অরুণ হিন্দি ফিল্মে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করলেও তাঁর অভিনীত শ্রীরামচন্দ্র গেঁথে গিয়েছিল দর্শকদের মনে। ফলে তাঁরা কোনোভাবেই অরুণকে অন্য কোনো চরিত্রে মানতে পারেননি। ফলে কেরিয়ারে ফোকাস করলেও তা কোনোভাবেই সফল হয়নি অরুণের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Arun Govil (@siyaramkijai)

বর্তমানে অরুণের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। তাতে প্রায়ই তাঁকে ভক্তিমূলক ও উপদেশমূলক ভিডিও শেয়ার করতে দেখা যায়। কিন্তু এবার অরুণের জীবনে তৈরি হতে চলেছে একটি বিশেষ মুহূর্ত। এই মুহূর্তে অযোধ্যায় চলছে রামমন্দির নির্মাণকাজের শেষ পর্যায়। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী 22 শে জানুয়ারি, রামমন্দিরে প্রতিষ্ঠিত হবে রামলালার মূর্তি। কেন্দ্রীয় সরকারের কাছে অবশ্য এটি শুভ সময়। এই কারণে তৈরি হয়েছে বিশেষ আমন্ত্রিতদের তালিকা। অনুষ্ঠানে উপস্থিত থাকছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। থাকছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), অক্ষয় কুমার (Akshay Kumar), কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat), সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar), রতন টাটা (Ratan Tata), বিরাট কোহলি (Virat Kohli), মুকেশ আম্বানি (Mukesh Ambani)-রা।

 

View this post on Instagram

 

A post shared by Ashoo Jindal (@ashoojindal17)

তবে তালিকার মূল আকর্ষণ পর্দার শ্রীরাম অরুণ ও সীতা মা দীপিকা চিখলিয়া (Deepika Chikhliya)। উচ্ছ্বসিত অরুণের কাছে এ এক সুবর্ণ সুযোগ। এটি তাঁর জীবনের বিরাট মুহূর্ত বলে মনে করেন অরুণ। ইতিমধ্যেই শনিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রামমন্দিরের নির্মীয়মাণ গর্ভগৃহের ছবি। শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের সাধারণ সম্পাদক চম্পত রাই (Champat Rai) নিজের এক্স অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন এই ছবি।

তিনি জানিয়েছেন, রামলালার প্রতিষ্ঠা অনুষ্ঠান ও পুজোয় বিশেষ ভূমিকা পালন করবেন নরেন্দ্র মোদী। এরপর বিগ্রহে চক্ষুদান হবে। জানা গিয়েছে, অন্তত পঞ্চাশটি দেশের প্রতিনিধিদের ওই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে।

whatsapp logo