Bengali SerialHoop Plus

‘তোমায় আমি ভালোবাসি’, রচনার সামনেই সৈয়দ আরেফিনকে প্রোপোজ ‘তুঁতে’ দীপান্বিতার!

সদ্য শেষ হয়েছে ‘তুঁতে’র (Tunte) পথচলা। আট মাস হতে না হতেই ইতি টানা হয়েছে এই ধারাবাহিকের গল্পে। তুঁতে এবং রঙ্গনের চরিত্রে প্রথম বার জুটি বেঁধেছিলেন দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit) এবং সৈয়দ আরেফিন (Syed Arefin)। কিন্তু টিআরপি তোলা সত্ত্বেও প্রথমে স্লট বদল আর তারপরে শেষই করে দেওয়া হল এই ধারাবাহিকটি। তবে পর্দায় আরো একবার প্রিয় জুটিকে দেখতে পারবেন দর্শকরা। খুব শীঘ্রই দিদি নাম্বার ওয়ানে খেলতে আসছেন দীপান্বিতা এবং আরেফিন।

আগামী সানডে ধামাকা পর্বে একসঙ্গে খেলতে দেখা যাবে দুজনকে। সেই পর্বেরই এক ছোট্ট ঝলক চ্যানেলের তরফে ভাগ করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিন সাদা শাড়িতে সেজেছিলেন দীপান্বিতা। অন্যদিকে নীল শর্ট কুর্তা আর সাদা প্যান্টে দেখা গেল সৈয়দ আরেফিনকে। জুটির এক রোম্যান্টিক নাচের পারফরম্যান্স থাকতে চলেছে এদিনের পর্বে। পাশাপাশি সবথেকে মজার হেডফোন রাউন্ডের এক ঝলকও উঠে এসেছে ভিডিওতে।

কানে হেডফোন পরে আরেফিনের বলা কথা গেস করার জন্য তৈরি দীপান্বিতা। তখনই রচনা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন করেন, এতদিন একসঙ্গে কাজ করে আরেফিনকে কী বলতে চান তিনি? এদিকে দীপান্বিতা হেডফোনের গান শুনে চিৎকার করে গেয়ে ওঠেন, ‘তোমায় আমি ভালোবাসি তোমায় আমি চাই’। তাঁর কাণ্ড দেখে হাসি চাপতে পারেননি আরেফিনও।

ইদানিং স্টার জলসার সিরিয়ালের জুটিদেরও দেখা যাচ্ছে জি বাংলায়। এর আগে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকের খুদে কলাকুশলীরা এসেছিলেন তাঁদের বাবা মা দের সঙ্গে। এবার এলো তুঁতের জুটি। নেটিজেনরাও দুয়ে দুয়ে চার করার চেষ্টায় রয়েছেন। একজন লিখেছেন, স্টারে শেষ হলেই সবাই জি এর দিদি নাম্বার ওয়ানে চলে আসে। আবার আরেকজন লিখেছেন, স্টারের জুটি জি তে। নতুন কিছু আসবে মনে হয়। প্রসঙ্গত, প্রথমটা সৈয়দ আরেফিন তুঁতে সিরিয়ালের নায়ক থাকলেও পরবর্তীকালে গুরুত্ব সরে লাইমলাইটে আসেন অভিনেতা গৌরব মণ্ডল। অনেকে মন্তব্য করেছিলেন, নায়ক বদলাতেই নাকি নম্বর কমেছে সিরিয়ালের। কিন্তু একটা লম্বা সময় পর্যন্ত টিআরপি ধরে রাখতে পারলেও শেষের দিকে এক ধাক্কায় কমে যায় নম্বর।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই