Hoop PlusTollywood

সাদা শার্টে উপছে পড়ছে যৌবন, হট লুকে প্রশংসা কুড়োলেন মা সিরিয়ালের ঝিলিক

এবার নেটিজেনদের ঘুম আসছে না ৷ সিরিয়ালে যেমন পরীর ঘুম আসতো না মায়ের জন্য এখন সেই পরী ওরফে তিথি বসুর জন্য ঘুম আসছেনা কারোরই। কারণ সেই মা সিরিয়ালের ছোট্ট ঝিলিক মানে পরী এখন অনেকটাই বড়। “তোমায় ছাড়া ঘুম আসে না মা” এই ধারাবাহিকের মাধ্যমে ছোট্ট ঝিলিক বঙ্গবাসীর মনে গেঁথে আছেন। এই ধারাবাহিকের ছোট্ট ঝিলিক মায়ের ভালোবাসার জন্য এদিক ওদিক ঘুরে বেড়িয়েছেন। মায়ের ভালোবাসা পাওয়ার সংগ্রাম ছিল মা সিরিয়ালের মূল উপজীব্য। দীর্ঘ সাত বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে ছিল এই সিরিয়াল। অবশেষে ছোট্ট ঝিলিক নিজের মায়ের ভালোবাসা খুঁজে পেয়েছিল। সেই ছোট্ট ঝিলিক এখন রীতিমত বড় হয়ে গিয়েছে।

সময়ের সাথে সাথে সে এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। ছোটবেলার মিষ্টতা এখনও আছে ঠিকই তবে বয়সের সঙ্গে বোল্ডনেসের মাত্রা ছাড়িয়েছেন তিথি। তিথি এখন সাইকোলোজি নিয়ে কলেজে পড়েন। আবারো প্রেমও করছেন। নিজের প্রেমিক দেবায়ুদ পালকে নিয়ে বেজায় খুশি অভিনেত্রী। প্রায়শই নিজের ইন্সটাগ্রামে বয়ফ্রেন্ডের সাথে নানান মুহূর্ত শেয়ার করেছেন। তিথি কিন্তু খুব ফুডি। প্রায়ই বয়ফ্রেন্ডের সাথে খেতে চলে যান। এমনকি নানান ফুড ব্লক শেয়ার করেন ফ্যানদের সাথে।

ইনস্টাগ্রামে তিথি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি অ্যাক্টিভ। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রয়েছে ৭৫ হাজারেরও বেশি ফলোয়ার। দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। তিনি এখন অভিনয় না করলেও নিজের ফটোশুটে ঘায়েল করছে বহু পুরুষ মন। অবশ্য মাঝে সাঝে নিজের এই খোলামেলা ফটোশুটের জন্য বেশ ট্রোলড হতে হয়। অবশ্য এতে অভিনেত্রী কিছু যায় আসেনা।

আবারো সম্প্রতি ইন্টারনেটে ঝড় তুললেন। বেবি পিঙ্ক ক্রপ টপ এবং খোলা চুলে আর হাল্কা মেক আপ আর ট্যাটুতে আরো আকর্ষণীয় লাগছিলেন। নিজের ট্যাটু কিভাবে দেখাতে হয় অভিনেত্রী ভালো করেই জানেন। এই ছবি শেয়ারের সাথে হু হু করে ভাইরাল। ফটোশুটের পাশাপাশি নিজের অভিনয়ের কাজ সংক্রান্ত ছবিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। জলসার “ময়ূরপঙ্কী” ধারাবাহিকে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকে নিজের অভিনয়ে মুগ্ধ করেছিলেন দর্শকমহল।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo