whatsapp channel
BollywoodHoop Plus

সইফ-করিনার পাশাপাশি ফিটনেসে মন দিলেন ছোট্ট তৈমুর,‌ ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল ছবি

ভারতীয় ফিটনেসের একটি বিশেষ অংশ হল যোগা। যোগার মাধ্যমে শুধুমাত্র ওজনই কমে না, এমনকি স্ট্রেস থেকেও মুক্তি দেয় যোগা। আন্তর্জাতিক যোগা দিবসে করিনা কাপুর খান (Kareena Kapoor khan) আগেই নিজের যোগার ছবি শেয়ার করেছিলেন। এবার তিনি সইফ আলি খান (saif Ali khan) ও তৈমুর (Taimur)-এর যোগার ছবিও শেয়ার করলেন।

সইফ ও তৈমুরের যোগার ছবি শেয়ার করে করিনা লিখেছেন, ফিটনেসের ব্যাপারে তাঁরা একে অপরকে অনুপ্রাণিত করেন। ছবিতে দেখা যাচ্ছে, সইফ ও তৈমুরও দিব্যি যোগা করছেন। তৈমুর সহজেই কঠিন যোগা তুলতে পারছে।

তৈমুরের যোগা করা দেখে করিনার তুতো বোন ঋদ্ধিমা কাপুর (Ridhdhima kapoor sahani) তৈমুরকে অনেক ভালোবাসা জানিয়েছেন। করিশমা কাপুর (karishma kapoor)-ও তৈমুরকে যোগা করতে দেখে যথেষ্ট মজা পেয়েছেন। অপরদিকে সইফের বোন সাবা আলি খান (saba pataudi) বলেছেন, তৈমুর ও সইফকে নীল রঙের টি-শার্ট পরে খুব মিষ্টি লাগছে।

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে করিনা লিখেছেন, 2006 সাল থেকে তিনি যোগা শুরু করেছেন। সেই সময় নিত্যনতুন যোগার ধরন শেখার জন্য করিনার শরীরে প্রচন্ড যন্ত্রণা হত। কিন্তু ধীরে ধীরে যোগার সঙ্গে অভ্যস্ত হয়ে গিয়েছেন করিনা। আজ তিনি যোগার কারণেই নিজেকে ফিট রাখতে পেরেছেন। আন্তর্জাতিক যোগা দিবসে নিজের ফিটনেস সিক্রেট শেয়ার করে করিনা লিখেছেন, নিজের জন্য অবশ্যই কিছুটা সময় তিনি ব্যয় করেন। এই কারণে দুই সন্তানের মা হওয়ার পরেও করিনার ফিটনেস এখনও একই রয়েছে।

whatsapp logo