whatsapp channel

Mouchak: চাবি চাইছেন মৌ বৌদি, ঠাকুরপোরা কি পারবে খুলতে তালা!

বৌদি যখন সোনা মুখ করে দেওর, ঠাকুরপোদের থেকে কিছু চায় তখন না দিয়ে পারা যায়! এদিকে মৌ বৌদি তালা হাতে দাড়িয়ে, চাবি নেই। তাই সোশ্যাল মিডিয়ায় এসে চাবির খোঁজ করছেন।…

Avatar

HoopHaap Digital Media

বৌদি যখন সোনা মুখ করে দেওর, ঠাকুরপোদের থেকে কিছু চায় তখন না দিয়ে পারা যায়! এদিকে মৌ বৌদি তালা হাতে দাড়িয়ে, চাবি নেই। তাই সোশ্যাল মিডিয়ায় এসে চাবির খোঁজ করছেন।

দুষ্টু ঠাকুরপোরাও ভারী বজ্জাত, সবাই বলছে আমার কাছে চাবি আছে। মৌ বৌদির একটা তালার জন্য মোট একটা চাবি দরকার। কিন্তু, দেখ কাণ্ড! সবাই মিলে হুমড়ি খেয়ে বৌদির চাবি খুঁজতে লেগেছে।

উল্লেখ্য, ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এর ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের দৌলতে ‘উমা বৌদি’, ‘ঝুমা বৌদি’ ও ‘ফুল্লরা বৌদি’ র‌ পর এসেছে মৌ বৌদি। এই মৌ বৌদি চরিত্রে থাকছেন সুন্দরী মনামী ঘোষ। নেট মাধ্যমে মনামীর ‘মৌ বৌদি’ অবতার এখন চর্চার বিষয়। দিন দিন হট হয়ে উঠছেন মনামী। বয়স যেন তার কমছেই না। এখনও অবিবাহিতা,সুন্দরী। তার ফ্যান আর ফলোয়ারের সংখ্যা কম না। বছরের অধিকাংশ সময় ট্রাভেল করেই সময় কাটান। এবার ওসব ছেড়ে ছোট পর্দা আর ওয়েব সিরিজে জাকিয়ে বসছেন মনামী ঘোষ।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

অভিনেত্রীর এমন ছবি দেখে বেশির ভাগ মানুষই বলেন, আমার কাছে চাবি আছে। কেউ আবার এক থালা ভাত খাওয়ার পরামর্শ দিয়েছেন। কেউ মনামীকে কটাক্ষ করে বুড়ি বলেছেন। অবশ্য এতে মনামীর কিছু যায় আসে না। হইচই দিয়েই শুরু করবেন ‘মৌচাক’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media