Hoop PlusTollywood

Sandipta Sen: সন্দীপ্তাকে নিয়ে কুরুচিকর মন্তব্য, উপযুক্ত জবাব দিলেন অভিনেত্রী

এসব কী Fan Comments? এটাই ছিল তিন অভিনেত্রীর জন্য একটা মজাদার খেলা। নেট মাধ্যমের রমরমা হওয়ার খাতিরে সেলিব্রিটিদের কমেন্ট বক্সে যে যা পারে কমেন্ট করে যায়, কেউ ভালো তো কেউ অত্যন্ত খারাপ। কারোর কারোর কমেন্ট এতটাই অশ্লীল থাকে যা লেখা যায় না বা মুখে বলাও যায় না।কিন্তু, তিন অভিনেত্রী যথা – চন্দ্রেয়ী (Chandrayee Ghosh), সন্দীপ্তা (Sandipta Sen), এবং দিতিপ্রিয়া (Ditipriya Roy) মিলে তাদের অনুরাগীদের প্রশ্নের উত্তর নিয়ে বসলেন ওপেন প্ল্যাটফর্মে, যেখানে এই তিন অভিনেত্রী জমিয়ে উত্তর দিয়েছেন এবং জানিয়েছেন কোনটা okay আর কোনটা not okay।

সম্প্রতি, মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘বোধন’, যেটা হইচই ওয়েব প্ল্যাটফর্ম (Hoichoi OTT Platform) এ দেখানো হচ্ছে। যদি সাবস্ক্রাইব করা থাকে, তাহলে অনায়াসে দেখে নিতে পারেন সিনেমাটি। প্রসঙ্গত, বহু বছর পর সন্দীপ্তা ও দিতিপ্রিয়া একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন।বহু বছর আগে ‘দুর্গা’ সিরিয়ালে একসঙ্গে কাজ করেছিলেন এই দুজন, পরবর্তীতে ‘করুণাময়ী রানী রাসমণি’তে অভিনয় করলেও একসঙ্গে স্ক্রিন শেয়ার করা হয়নি।তবে, বোধন দিয়ে দুজনে ফাটিয়ে অভিনয় করেছেন।

এবার চলুন জানি ‘এসব কী Fan Comments?’ এর বিষয়ে। এই প্রশ্ন উত্তর পর্বে প্রায় তিনজন অভিনেত্রী জমিয়ে উত্তর দিয়েছেন, কিন্তু অভিনেত্রী সন্দীপ্তা সেনের কমেন্টস ছিল একটু অন্যধরনের।

অভিনেত্রী, সন্দীপ্তাকে একজন অনুরাগী জিজ্ঞাস করেছেন, ‘অউর ইয়াহঁ শক্ত লন্ডে পিঘল যাতে হ্যাঁয়’। এই কমেন্টটি একেবারেই ভালো ভাবে নেননি তিনি।প্রশ্ন শুনে দাঁতে দাঁত চেপে তিনি বলেন, ‘শক্তই বা হও কেন, পিঘলেই বা যাও কেন! নট ওকে’। অভিনেত্রীর মতে, মহিলাদের সব ধরনের প্রশ্ন ও কথা বলা যায় না। বিশেষত, মহিলা দেখলে শালীনতার সীমা পেরিয়ে যাওয়ার কোনো অর্থ নেই।

whatsapp logo