whatsapp channel

Koushani Mukherjee: কালো রঙের খোলামেলা পোশাকে নয়া খেল দেখালেন কৌশানী!

কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) সম্প্রতি ওটিটিতে ডেবিউ করেছেন। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর মাধ্যমে ওটিটিতে ডেবিউ করলেন কৌশানী। তবে তাঁর অভিনয় নিয়ে নেটিজেনদের মধ্যে রয়েছে মিশ্র…

Avatar

Nilanjana Pande

কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) সম্প্রতি ওটিটিতে ডেবিউ করেছেন। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর মাধ্যমে ওটিটিতে ডেবিউ করলেন কৌশানী। তবে তাঁর অভিনয় নিয়ে নেটিজেনদের মধ্যে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কৌশানী অবশ্য নারীকেন্দ্রিক ওয়েব সিরিজ ও ফিল্মকে প্রথম প্রায়োরিটি দেন। তাঁর মতে, টলিউডে কেউ রিস্ক নিতে চান না। এই কারণে কৌশানীর অভিনয় ক্ষমতা চিনতে সকলের এতগুলি বছর লেগে গেল। কাজের প্রয়োজনে কৌশানীকে সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকতেই হয় কৌশানীকে। মঙ্গলবার তিনি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন কিছু ছবি।

কৌশানীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার ড্রেস। ড্রেসটির নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে ক্লিভেজ শো-অফ করতে পেরেছেন কৌশানী। ড্রেসটির স্লিভ রাফলড। তাতে রয়েছে ফারের ডিটেলিং। ড্রেসটি ভেলভেটের তৈরি। বডিকন ড্রেসটি শর্ট হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে কৌশানীর মসৃণ পা। ড্রেসের কোমরে রয়েছে সাদা স্টোন স্টাডেড চৌকো অ্যাকসেসরিজ। হঠাৎ দেখে তা বেল্টের মতো মনে হতে পারে। অফ শোল্ডার ড্রেসের সাথে অ্যাটাচ রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড নেকপিস। এটি হল্টারনেকের মতো করে অ্যাটাচ করা হয়েছে ড্রেসের সাথে। এই পোশাকের সাথে কৌশানীর মেকআপ যথেষ্ট উজ্জ্বল। নজর কাড়ছে দুই চোখের স্মোকি আই লুক। ঠোঁট রেঙেছে ন্যুড ব্রাউন শেডের গ্লসি লিপস্টিকে।

চিকবোনে রয়েছে হাইলাইটারের টাচ। চুলে পনিটেল বেঁধেছেন কৌশানী। ডান হাতের আঙুলে রয়েছে কালো রঙের স্টোন স্টাডেড আংটি। বাঁ হাতে রয়েছে সাদা ও কালো রঙের স্টোন স্টাডেড লেয়ারড ব্রেসলেট। কৌশানীর সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের কালো রঙের ব্যালেরিনা। ব্যালেরিনার উপরিভাগে সাদা রঙের স্টোন বসানো রয়েছে। বিলিয়ার্ড বোর্ডের উপর আধশোওয়া হয়ে ছবিগুলি তুলেছেন কৌশানী।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, কতটা আগুন হলে তা ভয়াবহ হতে পারে! ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন অনেকগুলি আগুনের ইমোজি। ছবিগুলির কমেন্ট সেকশনে কৌশানীর অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo