Bengali SerialHoop Plus

কর্ণ নয় আবার শোভনও নয়, এই অভিনেতার প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত!

কি করে বলবো তোমায় ধারাবাহিকের রাধিকার মনে রয়েছে কর্ণ, কিন্তু বাস্তবে রাধিকা ওরফে স্বস্তিকার মনে কে রয়েছেন? শোভন যদিও নয় সেই ব্যাপারে পাক্কা স্বস্তিকা দত্ত। অবশ্য, কিছুদিন আগে পর্যন্ত শোভন স্বস্তিকার সম্পর্ক ছিল চর্চার বিষয়। না ভুলেও ভাববেন না সেই সম্পর্ক ভেঙে গিয়েছে। সেই সম্পর্ক ছাড়াও স্বস্তিকার মনের মধ্যে রয়েছে গোপন প্রেম বা ক্রাশ ( Crush).

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা তার ক্রাশের ছবি পোস্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তার ক্রাশের সারা শরীরে জেমস টাইপের চকলেট ভর্তি, তার দুই ঠোঁটের ফাঁকে গোলাপী জেমস। আহা কি মিষ্টি ছবি স্বস্তিকা তুলে ধরেছেন তার ইনস্টাগ্রাম স্টোরিতে।

ছবি দেখে অনেকেই হয়তো অনুমান করে নিয়েছেন এই ব্যাক্তিকে, যাকে স্বস্তিকা তার নিজের ক্রাশ বলে লিখেছেন। ইনি হলেন সাউথ ইন্ডাস্ট্রির মোস্ট হ্যান্ডসাম তারকা বিজয় দেবারাকোন্ডা ( Vijay Deverakonda). এনার প্রেমেই হাবুডুবু খাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

তেলুগু ছবিতে মূলত নিজের রাজত্ব বিস্তার করলেও, বলিউডে এখনও ছাপ ফেলেননি বিজয়। ২০১১ সালে রবি বাবুর রোম্যান্টিক ফিল্ম ‘নুভভিলা’ (২০১১) চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্র শিল্পে তার অভিষেক ঘটে। অবশ্য, ‘ইয়েবাড়ে সুব্রামন্যম’ (২০১৫) চলচ্চিত্রে তিনি পার্শ্ব ভূমিকায় অভিনয় করে পরিচিতি পান। বিজয় ২০১৬ সালে রোম্যান্টিক ফিল্ম ‘পেল্লি চুপুলু’ চলচ্চিত্রে মূখ্য ভূমিকায় অভিনয় করে তারকাখ্যাতি অর্জন করেন, এবং এর জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং শ্রেষ্ঠ চলচ্চিত্রের জন্য ফিল্মফেয়ার পুরস্কার – তেলুগু অর্জন করে। পরবর্তীকালে, বিজয় ‘অর্জুন রেড্ডি’, (২০১৭), ‘মহান্তি’ (২০১৮), ‘গীতা গোবিন্দাম’ (২০১৮), ও ‘ট্যাক্সিওয়ালা’র (২০১৮) সমালোচক ও ব্যবসায়িকভাবে সফল চলচ্চিত্রগুলোতে প্রধান ভূমিকায় অভিনয় করে তেলুগু চলচ্চিত্র শিল্পে নিজেকে প্রতিষ্ঠিত করেন।

Related Articles