whatsapp channel

ধুমধাম সহকারে একমাত্র মেয়ের অন্নপ্রাশন সারলেন জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টি

বয়স ৪৫। কিন্তু দেখলে বোঝা দায় । এখনো পুরো ফিট ও ফাইন। চেহারা দেখলে মনে হবে বয়স কুড়ি। এইভাবে নিজেকে মেন্টেন করেন শিল্পা। এবার বিয়ের ১১ বছর পর দ্বিতীয়বার মা…

Avatar

HoopHaap Digital Media

বয়স ৪৫। কিন্তু দেখলে বোঝা দায় । এখনো পুরো ফিট ও ফাইন। চেহারা দেখলে মনে হবে বয়স কুড়ি। এইভাবে নিজেকে মেন্টেন করেন শিল্পা। এবার বিয়ের ১১ বছর পর দ্বিতীয়বার মা হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা। প্রথম সন্তানের নাম ভিয়ান শেট্টি কুন্দ্রা। দীর্ঘদিন ধরে অনেক চেষ্টা করার পর অবশেষে সুখবর এসেছে অভিনেত্রীর অন্দরমহলে। গত ১৫ ফেব্রুয়ারি সারোগেসির প্রক্রিয়ার মাধ্যমে এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম হয়। শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা এই কন্যার নাম রেখেছেন সমিশা শেট্টি কুন্দ্রার। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে নিজের এই সুখবর নিজেই শেয়ারও করে নেন অভিনেত্রী শিল্পা।

তবে এই সুখবর পেয়ে কিছু অনুরাগী থেকে সেলিব্রেটিরা শুভেচ্ছা জানালেও বেশ কিছু সমালোচক এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান সমালোচনা ও ট্রোলড করেন। ৪৪ বছর বয়সে মা কে হয়? বয়স নিয়ে নেটিজেনরা নানান কটুক্তি করেন।পাশাপাশি সারোগেসির মাধ্যমে মা হওয়ার জন্যও নিন্দা করতে ছাড়েনি। কিন্তু এসব নিয়ে গায়ে মাখেননি অভিনেত্রী। তিনি বলেন সমালোচকদের মুখ আছে তারা বলতেই পারে। কিছুদিন আগে সেই ননেহা ধুপিয়ার ভার্চুয়াল টক শো ‘নো ফিল্টার উইথ নেহা’তে অংশগ্রহণ করেছিলেন শিল্পা। সেখানে দ্বিতীয় সন্তানের মা হওয়া নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। স্পষ্ট জানিয়ে দেন, ৪৫ বছরে মা হওয়ার জন‍্য যথেষ্ট সাহস দরকার। তাঁর সেই সাহস রয়েছে তাই তিনি হতে পেরেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিছুদিন আগে,অভিনেত্রীর জানান, অভিনেত্রীর যোগাভ্যাস তাঁর এই প্রেগনেন্সিতে বিপুল সাহায্য করেছেন। নিত্যদিন এই ব্যয়াম চর্চা তাঁর জীবনে অনেক ভাল পরিবর্তন এনেছে। প্রথম সন্তান ভিয়ানের জন্মের সময় বেশ ভীত ছিলেন তিনি। কিন্তু মেয়ে সমিশার জন্মের সময় অনেক শান্ত ও দৃঢ ছিলেন শিল্পা। ৪৫ বছর বয়সে ফের মা হয়েছেন তিনি। এর জন‍্য সাহস দরকার হয়। আর নিজের এই সাহস থেকে এই বয়সে মা হওয়ার অনুপ্রেরণা পেয়েছেন শিল্পা। প্রসঙ্গত, এই বছর ভিয়ান প্রথম ভাইদুঁজ এবং রাখী দুটোই বোনের সাথে উদযাপন করতে পেরে বেশ খুশি।

অবশ্য সামিশার জন্মের পর মা বাবা কেউই বশি ক্যামেরা ফেসিং করেননি। তবু অনুরাগোদের এই স্টার কিডকে দেখার ইচ্ছে জাগে। সম্প্রতি এর মধ্যে একবার সামিশাকে নিয়ে আউটিংয়ে বেরিয়েছিলেন শিল্পা । সে সময় পেজ থ্রিয়ের ক্যামেরায় ধরা পড়ে গিয়েছিল এই ছোট্ট পরীদ মুখ । সেই একঝলক দেখে নেটিজেনরা বেশ খুশি। তবে সেটা মাত্র কয়েক ঝলকের জন্যই । দেখতে সামিশা অনেক বড় হয়ে গিয়েছে। এ বার সামিশার অন্নপ্রাশন হওয়ার কথা। শিল্পার তনয়া প্রথম মুখে অন্ন তুলবে। এই নিয়ে বেশ উদ্বেগ পুরো পরিবার। কিন্তু এর মধ্যে অনুরাগীদের একটা আফসোস মেয়ের অন্নপ্রাশনের সময়ও সামিশার মুখের কোনও ছবি পাস্ট করেননি মা বাবা কেউই। অবশ্য মা শিল্পা ছবি শেয়ার না করলেও মেয়ের মুখে ভাত উপলক্ষে বাড়িতে কি কি প্রস্তুতি এবং কিভাবে সাজিয়েছে , সেই সব আয়োজনের একটি শট ভিডিয়ো পোস্ট করেছেন । আর সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, মেয়ের সঙ্গে ম্যাচ করে নিজের আউটফিট বানিয়েছেন শিল্পা । মা মেয়ে দুজনে একসাথে পরবেন লাল-সাদা কম্বিনেশনের পোশাক । আর এই পোশাকটি পাঠিয়েছেন ডিজাইনার পুনিত বালানা। কিন্তু অনুরাগীদের একটা রিকোয়েস্ট এবার তারা সামিশার মুখ দেখতে চায়। কবে দেখা মিলবে সামিশার তা সময় বলবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media