whatsapp channel

Urfi Javed: শুধু হেঁটে বেড়াচ্ছে পোশাক, উরফি জাভেদের নয়া লুকে এমন রহস্য দেখতে পাবেন

উরফি জাভেদ (Urfi Javed) নামটা শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়া দায়। বলা চলে, বলিউড তারকাদের থেকেও বেশি জনপ্রিয়তা এখন তাঁর। না, সেসব অভিনয়ের দৌলতে নয়, নিজের ফ্যাশন সেন্স এবং পোশাকের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed) নামটা শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়া দায়। বলা চলে, বলিউড তারকাদের থেকেও বেশি জনপ্রিয়তা এখন তাঁর। না, সেসব অভিনয়ের দৌলতে নয়, নিজের ফ্যাশন সেন্স এবং পোশাকের দৌলতে। তাঁর উদ্ভট ফ্যাশনই তাঁকে পরিচিত করে তুলেছে ঘরে ঘরে। প্রশংসা এবং নিন্দা দুই-ই জোটে উরফির কপালে। পেয়ে থাকেন হুমকিও। কিন্তু কোনো কিছুতেই ভয় পেয়ে লাইমলাইট খোয়াতে রাজি নন তিনি।

Advertisements

মূলত হিন্দি টেলিভিশন তারকা হলেও উরফি প্রথম লাইমলাইটে আসেন বিগ বস OTT তে অংশ নেওয়ার পর। শোতে তাঁর ‘হটকে’ পোশাক পরার ধরণ, ফ্যাশন সেন্স নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। জনপ্রিয়তা পেতে দেরি হয়নি উরফির। এমনকি বিগ বসের ঘর থেকে সবার আগে বিতারিত হলেও বাকিদের তুলনায় এখন উরফির খ্যাতি বেশি। তবে তাঁর জনপ্রিয়তা মূলত বিতর্কের কারণে। লাইমলাইট ধরে থাকার উপায় পেয়ে গিয়েছেন উরফি। সেটা আর সহজে ছেড়ে দিতে রাজি নন তিনি। কিন্তু দিনকে দিন তাঁর পোশাকের পরিমাণ যে হারে কমছে তাতে পাকাপাকি ভাবে বিতর্ককেও সঙ্গী করে ফেলেছেন উরফি।

Advertisements

Advertisements

তবে সবসময় যে ছোট পোশাকেই নজর কাড়েন তিনি, এমনটা কিন্তু নয়। উরফির সাম্প্রতিক একটি ভিডিও দেখলেই বুঝতে পারবেন, ভাইরাল হওয়ার জন্য খোলামেলা পোশাকের প্রয়োজন পড়ে না তাঁর। নেট পাড়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক অতি অদ্ভূত পোশাকে দেখা গিয়েছে উরফিকে। প্রথমত তাঁকে উরফি বলে চেনাই দায়। কারণ হঠাৎ দেখলে মনে হবে, শুধু একটা পোশাক হেঁটে বেড়াচ্ছে, মানুষটাই হারিয়ে গিয়েছে। এক বেঢপ কোট প্যান্টকে অদ্ভূত উপায়ে স্টাইল করেছেন তিনি। ওই অবস্থাতেই বেরিয়ে পড়েছেন রাস্তায়। আর পাপারাৎজির সামনে পড়তেই ভাইরাল।

Advertisements

আসলে বরাবর গতে বাঁধা জীবনের বাইরে চলতেই অভ্যস্ত উরফি জাভেদ। অন্যদের কাছে যা স্বাভাবিক, সাধারণ সেটাকেই যেন চ্যালেঞ্জ জানানো স্বভাব তাঁর। আবার আর পাঁচজনের কাছে যেটা অস্বাভাবিক সেটাকেই স্বাভাবিক করে তোলেন তিনি। নিজের পোশাক পছন্দের জন্য কম বিপদে পড়েননি তিনি। কিন্তু উরফিকে নিজের রাস্তা থেকে সরানো যায়নি মোটেই।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই