whatsapp channel

Jr NTR: ১৭ বছরের নাবালিকাকে বিয়ে করতে চেয়েছিলেন ‘আরআরআর’ খ্যাত জুনিয়র এনটিআর!

দক্ষিণী তারকা জুনিয়র এনটিআর (NTR) এস.এস. রাজামৌলি (S.S.RAJAMOULI) পরিচালিত ফিল্ম ‘আরআরআর’-এর মাধ্যমে আপাতত প‍্যান ইন্ডিয়ান স্টার। তাঁর জন্মদিনে শুভেচ্ছাবার্তায় উপচে পড়ছে কমেন্ট বক্স। কিন্তু তার মাঝেও জুনিয়র এনটিআর-এর অনেক অনুরাগীর…

Avatar

Advertisements
Advertisements

দক্ষিণী তারকা জুনিয়র এনটিআর (NTR) এস.এস. রাজামৌলি (S.S.RAJAMOULI) পরিচালিত ফিল্ম ‘আরআরআর’-এর মাধ্যমে আপাতত প‍্যান ইন্ডিয়ান স্টার। তাঁর জন্মদিনে শুভেচ্ছাবার্তায় উপচে পড়ছে কমেন্ট বক্স। কিন্তু তার মাঝেও জুনিয়র এনটিআর-এর অনেক অনুরাগীর মনে রয়েছে সেই দিনের কথা যখন তাঁর বিরুদ্ধে উঠেছিল নাবালিকাকে বিয়ের অভিযোগ।

Advertisements

শুক্রবার সকাল থেকে জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে জুনিয়র এনটিআরের কমেন্ট বক্স। কিন্তু তিনি তারকা হলেও একবার যথেষ্ট সমালোচনার সম্মুখীন হয়েছিলেন। তাঁর বিয়ে নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। কারণ পাত্রী ছিলেন নাবালিকা। এই কারণেই সমালোচিত হয়েছিলেন জুনিয়র এনটিআর। ভারতীয় আইন অনুসারে মহিলাদের বিয়ের বয়স আঠারো হওয়া উচিত। ঘটনাটি দশ বছর আগের। জুনিয়র এনটিআরের হবু স্ত্রী লক্ষ্মী প্রণতি (Laxmi Pranati)-র বয়স ছিল সতের বছর। সেই সময় প্রসাদ (Prasad) নামে একজন ব্যক্তি জুনিয়র এনটিআর-এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তিনি জানান, পাত্রীর বয়স সতের। আঠারো হলে ভারতীয় আইন অনুসারে তবেই তিনি বিয়ের জন্য উপযুক্ত হবেন।

Advertisements

এই অভিযোগের উত্তর দিয়েছিলেন জুনিয়র এনটিআর। তিনি জানিয়েছিলেন, পাত্রী লক্ষ্মী প্রণতির বয়স সতের বছর হওয়ার কারণে তাঁদের বিয়ে এখনই হচ্ছে না। তা স্থগিত করে দেওয়া হয়েছে। ভারতীয় আইনকে সম্মান জানিয়ে লক্ষ্মী প্রণতির আঠারো বছর বয়স হওয়ার পর তাঁকে বিয়ে করেছিলেন জুনিয়র এনটিআর।

Advertisements

কিন্তু এখনও জুনিয়র এনটিআরের বিয়ের ঘটনা ভোলেননি তাঁর অনুরাগীদের একাংশ। তবে পরবর্তীকালে নিজেদের জীবনে অনেকটাই এগিয়ে গিয়েছেন লক্ষ্মী প্রণতি ও জুনিয়র এনটিআর। বর্তমানে তাঁদের দুটি পুত্রসন্তান রয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Jr NTR (@jrntr)

whatsapp logo
Advertisements