Bengali SerialHoop Plus

Rajdeep Gupta: চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘পঞ্চমী’-র বর! ছবি দেখে হতবাক ভক্তরা

বাংলা টেলি-ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের প্রতিভাবান অভিনেতাদের তালিকায় উপরের দিকেই নাম থাকে অভিনেতা রাজদীপ গুপ্তর (Rajdeep Gupta)। নিজের প্রতিভার জেরে ডিজে থেকে তিনি হয়ে ওঠেন ছোট পর্দার কেন্দ্রীয় চরিত্রের হিরো। আর তাতেই বাজিমাত। ‘ওগো বধূ সুন্দরী’ থেকে কেরিয়ার শুরু করে ছোট পর্দা ও ওয়েবসিরিজ মিলিয়ে নানা চরিত্রে নানা সময় নিজেকে মেলে ধরেছেন অভিনেতা। এখন তো তিনি ‘পঞ্চমী’র নায়ক। মহিলামহলেও তার জনপ্রিয়তা কম নয় মোটেও। এককথায় বর্তমান প্রজন্মের মহিলাদের অনেকেরই ‘ক্রাশ’ এই অভিনেতা।

আর এবার নতুনভাবে চর্চায় উঠে এল রাজদীপের নাম। বিষয়টি একটু অন্যরকম। সম্প্রতি এক্কেবারে বরের বেশে দেখা গেল অভিনেতাকে। আর সেই ছবি ঘিরেই তোলপাড় নেট দুনিয়া। অনেকের মনে একটাই প্রশ্ন, ‘তাহলে কি চুপিসারে সবাইকে আড়ালে রেখেই বিয়ে সেরে ফেললেন অভিনেতা?’। আর এই সবই ঘটল তার একটি ইনস্টাগ্রাম পোস্টকে ঘিরেই। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেন অভিনেতা। আর এই ছবিতে তাকে দেখা গেছে তসরের ধুতি এবং পাঞ্জাবি পরে আছেন, গলায় রজনীগন্ধা এবং গোলাপের মালা, মাথায় টোপর, পায়ে চপ্পল। এক্কেবারে পারফেক্ট বরবেশ যাকে বলে আরকি। রিক্সায় পায়ের উপর পা তুলে বসে আছেন অভিনেতা।

আর এই পোস্টের ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘ওই আর কি!’। আর এই ছবি দেখেই আপাতত শোরগোল পড়েছে নেটপাড়ায়। অনেকেই ভাবছেন হয়তো বিয়ে করে নিলেন অভিনেতা। কিন্তু আদতে তেমনটা নয়। অপাতত ‘পঞ্চমী’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাকে। আর এই ধারাবাহিকেই এবার পঞ্চমীর সঙ্গে বিয়ে করবেন তিনি। সেই শুটিংয়ের মুহূর্তেই এই বেশে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর তাতেই চমকে উঠেছেন সকলেই।

প্রসঙ্গত, ২০০৯ সালে প্রথমবার ছোট পর্দায় দেখা যায় অভিনেতাকে। ‘ওগো বধূ সুন্দরী’ তার অভিনীত প্রথম ধারাবাহিক। এরপর ‘অল্প অল্প প্রেমের গল্প’, ‘আপনজন’ সহ একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। এছাড়াও বেশ কিছু ওয়েবসিরিজেও দেখা গেছে অভিনেতাকে। ‘জাপানি টয়’, ‘বউ কেন সাইকো’, ‘মিসম্যাচ’ তার অভিনীত কিছু জনপ্রিয় ওয়েবসিরিজ। এছাড়াও ‘ডামাডোল’, ‘মুক্তি’, ‘অন্য বসন্ত’ ছবিতেও কাজ করেছেন তিনি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা