Hoop PlusTollywood

শাড়ির আঁচল উড়িয়ে ‘লাস্যময়ী’ ঋতুপর্ণা, ‘হটনেস’ দেখে চোখ ফেরানো দায়

নেটিজনদের ঘাড় ফেরানোর অবসর কই! একের পর এক বোল্ড অবতারে হাজির থাকছেন ঋতু। নব্বই-এর দশকের এই মনোহরার নাম এখনও টলিপাড়ার অনুরাগীদের মুখে মুখে ঘুড়ে বেড়াচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ থাকেন অভিনেত্রী। অনবরত বিভিন্ন লুক শেয়ার করতে থাকেন ইনস্টাগ্রামে।

স্ময়ং ঋতুপর্ণা সেনগুপ্তা এবার বরাবরের ওয়েস্টার্নকে বিদায় দিয়ে ইন্ডিয়ান লুক দিয়ে ঝড় তুলেছেন নেটপাড়ায়। পড়ে আছেন ডিপ খয়েরী রঙের শাড়ি সাথে অফ-হোয়াইট স্লিভলেস ব্লাউজ। কানে দুলছে ব্ল্যাক অক্সিডাইজড ঝুমকো। পিঠ ভরতি এলো চুলে বেশ ঝলমলে লাগছে টলি মহারানীকে।

নেটপাড়া তো বেজায় খুশি। সেনগুপ্তার ছবিটা কিছুক্ষনের মধ্যেই পছন্দের শিখরে উঠে যায়। ‘খুব খুব সুন্দর লাগছে’ বলে বসেছেন প্রায় সবাই। যতই হোক পুরানো সেই দিনের কথা কেউ কি ভুলতে পারে! বলাই বাহুল্য, শাড়ির আঁচল উড়িয়ে এই যে নেট নাগরিকের রাতের ঘুম কাড়লেন, ওঁদের আর ঘুম হবে তো!

ঋতুপর্ণা এখনও পর্যন্ত প্রায় ১৫০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন। তবে কি শুধুমাত্র বাংলা! একদমই তা না হিন্দি, তেলুগু ছবিতেও বেশ সাবলীলভাবে অভিনয় করে গেছেন অভিনেত্রী। এক কথায় যাকে বলে বহুমুখী প্রতিভা। এখন হাফ সেঞ্চুরির গায়ে বয়স তাঁর। তাও ফটোশ্যুট গুলিতে এখনো ঝাঁ চকচকে সুন্দরী অভিনেত্রী। আসলে কি বলুন তো, অভিনেতার শরীরের বয়স হয় কিন্তু মনের বয়স বোধ হয়, হয় না।

Related Articles