whatsapp channel

Devlina-Gourab: ৮ মাস পর হানিমুন, সুইমিংপুলে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন দেবলীনা-গৌরব

গত বছর জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজনের মধ্যে দিয়ে বিয়ে সম্পন্ন করেন দেবলীনা কুমার ও পর্দার মথুর বাবু তথা গৌরব। করোনা আবহয়ের মধ্যে আর লং ট্যুর বা ক্লাসি মধুচন্দ্রিমা হয়ে ওঠেনি। তাই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত বছর জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজনের মধ্যে দিয়ে বিয়ে সম্পন্ন করেন দেবলীনা কুমার ও পর্দার মথুর বাবু তথা গৌরব। করোনা আবহয়ের মধ্যে আর লং ট্যুর বা ক্লাসি মধুচন্দ্রিমা হয়ে ওঠেনি। তাই ফাঁক পেয়েই গোয়া ছুটলেন যুগল ।

Advertisements

সপ্তাহ শেষে দেবলীনা-গৌরবকে দেখা গেছে নীল জলে জলকেলি করতে। যেহেতু বিয়ের আট মাস পরেও হানিমুন হয়নি, তাই গোয়ার ডাকে সাড়া দিলেন দুজন। বিভিন্ন সময়ের ছবি লেন্সবন্দি করেছেন অভিনেত্রী। আপাতত গোয়ার পাঁচতারা হোটেলের বিশাল গ্রাউন্ডে ‘half yearly honeymoon’ চুটিয়ে উপভোগ করছেন গৌরব-দেবলীনা।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যে বিভিন্ন মুডের ছবি বা ভিডিও পোস্ট করেন। এবারেও তার ব্যতিক্রম হয়নি। সম্প্রতি, দেবলীনা-গৌরব রয়েছেন গোয়াতে। সেখানকার কোনো এক রিসোর্টে ঘুরতে গিয়েছিলেন দুটিতে মিলে। কখনো জলে সাঁতার কাটছেন, কখনো আবার জলের মধ্যে বসে বসেই ছবি তুলেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘yes I can sit on water.’ ছবিতে ও ভিডিওতে দেবলীনা একেবারে সুইমস্যুটে হাজির, গৌরব হাজির হট অবতারে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

Advertisements

গোয়ায় কাটানো বিভিন্ন মুহূর্ত পোস্ট করতে ভোলেননি দেবলীনা। কিছু মুহূর্ত ইনস্টা স্টোরিতে ভিডিয়ো আকারে পোস্ট করেছেন অভিনেত্রী। এমনকি রাতে গোয়ার Mikey’s Place Bar & Restaurant-এও সময় কাটাতে দেখা গেছে এই তারকা দম্পতিকে।

ভাবছেন, রিয়্যালিটি শো ফেলে দেবলীনা গোয়া গেলেন কিভাবে? আরে মশাই, শ্যুটিং থেকে ব্রেক তো নেওয়ায় যায়। এছাড়াও, সম্প্রতি রাজর্ষি দে-র ‘মায়া’ ছবির শ্যুটিং শেষ করেছেন দেবলীনা কুমার। পাশাপাশি গৌরবও ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের শ্যুটের ফাঁকে বেশকিছুটা সময় বের করে ফেলেছেন। ব্যাস এরপরেই শুরু করে দিয়েছেন half yearly honeymoon.

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

whatsapp logo
Advertisements
Avatar