whatsapp channel

স্বামীর দ্বিতীয় স্ত্রী হয়েছেন যে সকল বলিউড অভিনেত্রী

বলিউডের এমন অনেক অভিনেত্রী আছে যারা অভিনেতার সঙ্গে বিয়ে করেছেন। অনেক অভিনেতার এর প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ির পর তারা আবার বিয়ে করেছেন।যেমন- বিপাশা বসু: বলিউডের অভিনেত্রী বিপাশা বসু বেশ জনপ্রিয়।…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের এমন অনেক অভিনেত্রী আছে যারা অভিনেতার সঙ্গে বিয়ে করেছেন। অনেক অভিনেতার এর প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ির পর তারা আবার বিয়ে করেছেন।যেমন-

বিপাশা বসু: বলিউডের অভিনেত্রী বিপাশা বসু বেশ জনপ্রিয়। তাকে অনেকদিন কোনো সিনেমাতে দেখা যায়নি কিন্তু ভক্তদের নিরাশ করেননি তিনি। ইনস্টাগ্রামে তার নানা রকম পোস্ট দিয়ে নেটিজেনদের মন জয় করেন। তিনি 2014 তে করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ে করেন। তাদের দুজনের পরিচয় ‘অ্যালোন’ সিনেমা থেকে। অভিনেতা করণের আগে দুটো বিয়ে করেছিলেন কিন্তু ডিভোর্স হয়ে গেছে। তার প্রথম স্ত্রী শ্রদ্ধা নিগাম এবং দ্বিতীয় স্ত্রী জেনিফার উইজেট। বর্তমানে তারা দুজন বেশ জমিয়ে সংসার করছে তা ইনস্টাগ্রামে দুজনের ছবি দেখে বোঝা যায়।

লারা দত্ত: বলিউডের অভিনেত্রী লারা দত্ত কে বলিউডের কিছু কিছু সিনেমাতে দেখা যায় এখনো। লারা 2011 তে মহেশ ভূপটি কে বিয়ে করেন এবং তাদের দুজনের সন্তান সাইরা ভূপাটি। মহেশ একজন টেনিস প্লেয়ার। তিনি 2001 এর পদ্মশ্রী অ্যাওয়ার্ড পেয়েছেন। তারা দুজন বেশ সুখেই সংসার করছে। ইনস্টাগ্রামে তাদের তারা দুজনে মাঝে মাঝে ফটো পোস্ট করে একসঙ্গে।

শ্রীদেবী : বলিউডের অন্যতম অভিনেত্রী শ্রীদেবী। একটা সময় বলিউডের প্রথম সারির অভিনেত্রী ছিলেন তিনি। তিনি 2018 তে পৃথিবী ছেড়ে চলে গেছেন। তার প্রথম স্বামী ছিলেন মিঠুন চক্রবর্তী, কিন্তু তাদের এই গোপন সম্পর্ক বেশিদিন ছিলনা। তারপর বনি কাপুর কে তিনি বিয়ে করেন এবং তারা দু’জন সুখী সংসার করছিল। তাদের দুজনের দুটি মেয়ে একজন জানভি কাপুর ও খুশি কাপুর। বনির প্রথম স্ত্রী মনা সুরিয়া কাপুর। ওদের সম্পর্ক বেশি দিন টেকেনি তাই ডিভোর্স হয়ে যায়। বনি কাপুরের দ্বিতীয় স্ত্রী শ্রীদেবী।

শিল্পা শেট্টি: অভিনেত্রী শিল্পা শেট্টির বলিউডে অন্যতম। তার বিয়ে হয় 2009 সালে রাজ কুন্দ্রার সঙ্গে। রাজ কুন্দ্রা হলেন একজন শিল্পপতি। তাদের দুজনের দুটি সন্তান। তার ছেলের নাম ভিআন কুন্দ্রা ও মেয়ের নাম সামিস কুন্দ্রা। অভিনেত্রী ইনস্টাগ্রামে তাদের সন্তানদের সঙ্গে কাটানো মুহূর্ত নেটিজেনদের সঙ্গে শেয়ার করে। তার স্বামী রাজ এর দ্বিতীয় স্ত্রী তিনি। তার প্রথম স্ত্রী কবিতা কুন্দ্রা।

কারিনা কাপুর খান: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। 2012 তে শেফ আলী খানের সাথে তার বিয়ে হয়। তাদের একটি সন্তানও আছে তৈমুর আলি খান। তাদের দুজনকে নিয়ে নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় বহু চর্চা করে। সাইফ আলী খানের প্রথম স্ত্রী অমৃতা সিং। অমৃতা ও সাইফের দুই সন্তান। তাদের ছেলের নাম ইব্রাহিম আলি খান এবং তার মেয়ের নাম সারা আলি খান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media