whatsapp channel

Rituparna Sengupta: পরনে কালো শাড়ি স্লিভলেস ব্লাউজ, হট লুকে ভাইরাল ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) -র সৌন্দর্যের সিক্রেট অনেকেই জানতে চান। এবার অভিনেত্রী নিজেই সিক্রেট জনসমক্ষে নিয়ে এলেন। খুব সহজ, সাধারণ পদ্ধতিতে তিনি নিজেকে এখনও অ্যাকটিভ রেখেছেন। তা হল, আত্মবিশ্বাস ও…

Avatar

HoopHaap Digital Media

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) -র সৌন্দর্যের সিক্রেট অনেকেই জানতে চান। এবার অভিনেত্রী নিজেই সিক্রেট জনসমক্ষে নিয়ে এলেন। খুব সহজ, সাধারণ পদ্ধতিতে তিনি নিজেকে এখনও অ্যাকটিভ রেখেছেন।

তা হল, আত্মবিশ্বাস ও নিজের মনকে যেকোন পরিস্থিতিতে ইতিবাচক রাখা। সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন ঋতুপর্ণা। ছবিতে লাল রঙের প্রেক্ষাপটে তিনি দাঁড়িয়ে আছেন। তাঁর পরনে রয়েছে হলুদ রঙের স্লিভলেস ব্লাউজ ও কালো শাড়ি। ঋতুপর্ণার মুখের অনাবিল হাসি অনায়াসেই বুঝিয়ে দিচ্ছে, যেকোনো পরিস্থিতিতেই তিনি নিজের আত্মবিশ্বাস হারিয়ে ফেলেন না।

এই আত্মবিশ্বাসই তাঁকে আবারও ফিরিয়ে এনেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ঋতুপর্ণার বিয়ে হয়ে যাওয়ার পর অনেকেই বলেছিলেন, তিনি এবার ইন্ডাস্ট্রি থেকে সরে যাবেন অন‍্যান‍্য নায়িকাদের মতো। কিন্তু ঋতুপর্ণা ফিরে এসেছিলেন নতুন উদ্যমে। এরপর থেকেই তাঁর জার্নি অব্যাহত রয়েছে।

কালার্স টিভি প‍্যাসিফিক-এ পয়লা অগস্ট থেকে শুরু হয়েছে ঋতুপর্ণার শো ‘রিশতা’। ঋতুপর্ণা জানিয়েছেন, শরীর-মন-আত্মার চিরন্তন সম্পর্কের নাম ‘রিশতা’। এই শোয়ের মাধ্যমে ইতিবাচক মনোভাবের বার্তা দিতে চান ঋতুপর্ণা। ‘রিশতা’-য় নাচ-গানের সঙ্গে জীবনমুখী নানা আলোচনা রয়েছে। ঋতুপর্ণা জানিয়েছেন, জীবনকে ভালোবাসার প্রয়োজনীয়তার কথা রয়েছে ‘রিশতা’-য়। তিনি চ্যানেল কর্তৃপক্ষকে ‘রিশতা’-র প্রস্তাব দিতেই রাজি হয়ে গিয়েছিলেন চ্যানেল কর্তৃপক্ষ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media