whatsapp channel

স্বামীর সঙ্গে ডিভোর্সের পর কার প্রেমে পড়েছেন তিয়াশা!

তিয়াশা লেপচা (Tiyasha lepcha) খুব অল্প বয়সেই বিয়ে করেছিলেন সুবান রায় (Suban Roy)-কে। চার বছরের বৈবাহিক জীবন ভেঙে যায় 2022 সালে। বিবাহ বিচ্ছেদ হয় তিয়াশা ও সুবানের। তবে তিয়াশা জানিয়েছেন,…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

তিয়াশা লেপচা (Tiyasha lepcha) খুব অল্প বয়সেই বিয়ে করেছিলেন সুবান রায় (Suban Roy)-কে। চার বছরের বৈবাহিক জীবন ভেঙে যায় 2022 সালে। বিবাহ বিচ্ছেদ হয় তিয়াশা ও সুবানের। তবে তিয়াশা জানিয়েছেন, সুবানই তাঁকে অভিনয় জগতে নিয়ে এসেছিলেন। বিবাহ বিচ্ছেদ নিয়ে বারবার তিয়াশাকে কটাক্ষ করা হলেও সুবান বলেছেন, তাঁদের সম্পর্কের মাঝে এসে পড়েছিলেন অন্য অনেক ব্যক্তি। বিবাহ বিচ্ছেদের পর মানসিক অবসাদ ঘিরে ধরেছিল তিয়াশাকে। তবে সব সমস্যা কাটিয়ে আবারও অভিনয়ে ফিরেছেন তিনি। বর্তমানে তিয়াশা অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ। নতুন করে প্রেম এসেছে তাঁর জীবনে। গত মাসে নিজের জন্মদিনে নতুন সম্পর্কের কথা স্বীকার করেছেন তিনি।

Advertisements

প্রেমিকের নাম খোলসা না করলেও তিয়াশা বলেছিলেন, ইন্ডাস্ট্রির সাথে যুক্ত তাঁর বয়ফ্রেন্ড। এমনকি ভবিষ্যতে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনাও করে ফেলেছেন তিয়াশা। তবে তিনি প্রেমিকের নাম না জানালেও তিয়াশার ঘনিষ্ঠ মহল সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, অভিনেতা সোহেল দত্ত (Sohail Dutta)-র সাথে সম্পর্কে রয়েছেন তিনি। বর্তমানে সোহেলের মূল ফোকাস রাজনীতি। তবে শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে আগমন ঘটেছিল তাঁর। ‘বউ কথা কও’ সহ একাধিক হিট ধারাবাহিকে অভিনয় করেছেন সোহেল। বর্তমানে যথেষ্ট কম কাজ করেন তিনি। শেষবার স্টার জলসার ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে রোহিত সেনের বোনপোর চরিত্রে অভিনয় করেছিলেন সোহেল। তবে ইন্ডাস্ট্রি সূত্রে নয়, সোহেলের সাথে তিয়াশার পরিচয় রাজনীতির মঞ্চ থেকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sohail Dutta (@i_sohaild)

Advertisements

রবিবার তিয়াশা যে ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করেছেন, তা দেখে অনেকের মনে হয়েছে, সোহেলকে উদ্দেশ্য করেই তাঁর চর্চিত প্রেমিকা বানিয়েছেন এই রিল। বাড়ির ছাদে জনপ্রিয় ‘কাঁটা লগা’ গানে নেচেছেন তিয়াশা। পরনে ছিল হলুদ রঙের শার্ট ও সাদা হট প্যান্ট। গানের বিশেষ কয়েকটি লাইনের সাথে নেচেছেন তিয়াশা যার অর্থ তিনি ফেঁসে গিয়েছেন। তবে ক্যাপশনে তিয়াশা লিখেছেন, নিজেকে সবার আগে ভালোবাসা উচিত। জুড়েছেন হলুদ রঙের হার্ট ইমোজি।

Advertisements

নেটিজেনদের প্রতিক্রিয়া অবশ্য মিশ্র। কেউ তিয়াশার ইন্সটাগ্রাম রিলের প্রশংসা করেছেন। কেউ কটাক্ষ করেছেন তাঁর হট প্যান্টকে। তবে তিয়াশা ট্রোলারদের পাত্তা দেননি।

whatsapp logo
Advertisements