Bengali SerialHoop Plus

Koneenica Banerjee: আচমকা শ্যুটিং বন্ধ করে চিকিৎসার জন্য চেন্নাইয়ে কণীনিকা

মেয়ে হওয়ার সময় থেকে বহুদিন ধরে লাইট ক্যামেরা অ্যাকশনের বাইরে ছিলেন অভিনেত্রী কণীনিকা (Koneenica Banerjee)। ফের স্টার জলসার পর্দায় “আয় তবে সহচরী” ধারাবাহিক দিয়ে বিপুল জনপ্রিয়তা আদায় করে নেন তিনি। এক অসমবয়সী বন্ধুত্ব, শ্বাশুড়ি বৌমার মিষ্টি রসায়ন নিয়ে গল্প শুরু হয়। টিআরপি লিস্ট দেখলে দেখা যাবে মাঝামাঝি জায়গায় আছে এই ধারাবাহিক। তবে একেবারে শুরুর দিকে গল্পের মোড় ছিল একেবারে ভিন্ন ধারার। কিন্তু, দর্শকদের স্বাদ ও চাহিদা অনুযায়ী লেখনীতে পরিবর্তন আসে। এই মুহূর্তে জমজমাট বাংলা সিরিয়ালের মধ্যে অন্যতম হল আয় তবে সহচরী।

সম্প্রতি, সইমাকে গল্পে একেবারেই দেখা যাচ্ছে না। গল্পে দেখানো হয়েছে ধিঙ্গীর হাতে গোটা সংসারের দ্বায়িত্ব তুলে দিয়ে সইমা গেছে সোনা দাদুর চিকিৎসার জন্য বাইরে। এদিকে গল্পের এমন ধরা দেখে দর্শকদের মনে সন্দেহ জাগে। গল্পের লিড চরিত্র এভাবে উধাও কেন হবে?

সন্দেহের অবসান করেছেন অভিনেত্রী নিজেই। শনিবার রাতে সকল দর্শক ও নেট জনতার উদ্দেশ্যে কিছু ছবি পোস্ট করেন এবং লেখেন, ‘তোমাদের সবাইকে খুব মিস করব.. এই চেন্নাই পৌঁছালাম.. আশা করছি সব ঠিক হবে… আবার ফিরবো তোদের মাঝে’।

কেন সেট থেকে ক্ষণিকের বিরতি নিলেন অভিনেত্রী? সূত্র মারফৎ জানা গিয়েছে অভিনেত্রী অসুস্থ হয়ে গিয়েছেন। হঠাৎ তার স্পাইনাল কর্ডে যন্ত্রণা শুরু হয়। তিনি দাড়াতে পারছিলেন না, শ্যুটিং তো অনেক দূর। শিরদাঁড়ায় কাবু অভিনেত্রী জানান যে কাল-পরশুর মধ্যেই অস্ত্রোপচার হবে। বর্তমানে চেন্নাইতে আছেন অভিনেত্রী। এখনও সুস্থ হতে হতে অন্তত পক্ষে ১৫/২০ দিন সময় লাগবেই লাগবে। সম্পূর্ন সুস্থ হওয়ার পরেই শ্যুটিংয়ে ফিরবেন কণীনিকা বন্দোপাধ্যায়।

whatsapp logo