BollywoodHoop PlusHoop Viral

বেবি বাম্পেই স্বাচ্ছন্দ্যে করিনা! গর্ভবতী অবস্থাতেই চললেন শ্যুটিংয়ের কাজে, তুমুল ভাইরাল ভিডিও

বেবো! ভালো নাম করিনা কাপুর খান। ৮ বছর আগে ভালোবেসে সইফ আলি খানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন করিনা কাপুর। বিয়ের পর খান উপাধি ব্যবহার শুরু করেন।। পতৌদি বাড়ির গৃহবধু তিনি এখন। করিনার প্রথম বিয়ে হলেও সইফের ছিল এটি দ্বিতীয় বিয়ে। স্বামী আর নিজের বড় ছেলে তৈমুর আলি খানের সাথে দিব্যি সংসার করছেন এই অভিনেত্রী। অবশ্য করিনার কোনোদিনই সইফের অতীত আর তার দুই ছেলে মেয়েকে নিয়ে কোনো সমস্যা হয়নি। এদের সুখের সংসারে সইফের পুরোনো স্ত্রী কোনোদিন বাধা হয়ে দাঁড়ায়নি। বরং ইব্রাহিম ও সারা আলি খান স্বচ্ছন্দে তাদের বাবার দ্বিতীয় স্ত্রীকে যক্সকি,নমেনে নিয়েছেন। এমনকি ছোট তৈমুরকে এরা চোখে হারায়। প্রায়সই ভাইকে নিয়ে নানান ছবি পোস্ট করে থাকেন।

প্রথম সন্তান তৈমুর আলি খানকে নিয়ে বেশ খুশিতেই দিন কাটছে নবাব সাব এবং বেগম জানের। সামনের ২০ই ডিসেম্বর তৈমুর ৩ বছরে পা দেবে। জন্মদিনের আগে মা বাবা তৈমুরকে দেবে এক বিরাট বড় উপহার। খুব শীঘ্রই আসতে চলেছে তৈমুরের ছোট বোন বা ভাই। আর ওই সুখবর পেয়ে বেশ খুশিতে ডগমগ করছে এই খুদে নবাব। বড় ছেলের তিন বছরের জন্মদিনের মাথায় আরো একবার মা হতে পেরে বেশ আনন্দিত বেগম জান ও। দ্বিতীয় বার মা হচ্ছে বলে তৈমুরকে সময় দিচ্ছেনা তা কিন্তু নয়৷ ছেলেকে নিয়ে কিছুদিন আগেই এই প্রেগনেন্সিতেই ধর্মশালাতে স্বামীর সাথে ছুটি কাটিয়ে এসেছেন। ছেলের জন্মদিন নিয়ে বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী অবশ্য কি প্ল্যান তা নিয়ে খোলসা করেননি অভিনেত্রী।

দ্বিতীয়বার মা হওয়ার কথায় বেশ খুশি করিনা কাপুর খান ও সইফ আলি খান। সাথে পুরো পরিবার বেশ খুশি। করীনা দ্বিতীয়বার মা হলেও সইফ চতুর্থ বার পিতা হচ্ছেন। কারিনা প্রথম সন্তানের জন্মের আগে অভিনয় করেছিলেন। ঠিক এক ভাবে দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠের পূর্বে অভিনয় চালিয়ে যাচ্ছেন। এমনকি প্রেগনেন্সিতে দিল্লিতে পাড়ি দিয়েছিলেন করিনা ও তাঁর স্বামী ও ছেলেকে নিয়ে । লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যই দিল্লিতে চলে যান তিনি। আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে ফিরেও নানান ফটোশুট নিয়ে বেশ ব্যস্ত থাকেন। পাশাপাশি নিজেত শরীর চর্চা করতে ভোলেননা অভিনেত্রী।

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার কথা সামনে আসতেই নায়িকা এখন নিত্যদিন লাইমলাইটে থাকছেন৷ কখনো ছবির শ্যুটিং তো কখনো নিজের প্রেগনেন্সিতে হট ফটোশুটে সরগরম করেই থাকেন নিজের ইন্সটাগ্রাম। এমনকি এখন অভিনেত্রীর ষষ্ঠ মাস চলছে তবু বাড়িতে বিশ্রাম নিতে নারাজ অভিনেত্রী। তাই তো নিজের রেডিয়ো চ্যাট শো এর শ্যুট নিয়ে বেশ ব্যস্ত এই সুন্দরী। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এর মধ্যে একটি সংবাদমাধ্যমে অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়। একনজরে দেখে নেওয়া যাক। গাঢ় নীল রঙের বডি হাগিং পোশাক পরে ক্যামেরার সামনে হাজির হলেন সইফ-ঘরণী। খোলা চুলে আর হাল্কা মেক আপে লাস্যময়ী অবতারে নিজের কাজের জায়গায় হেঁটে চললেন অভিনেত্রী। বেবি বাম্প নিয়ে কিভাবে স্বাচ্ছন্দ্যে ক্যামেরার সামনে আসতে হয় তা তিনি ভালো করে জানেন। নিমেষে ভাইরাল এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles