whatsapp channel

Monami Ghosh: দুধ সাদা শাড়িতে নববর্ষ উদযাপন করলেন মনামী ঘোষ

বাঙালি ঐতিহ্যর এক সুপ্রাচীন এবং গৌরবমণ্ডিত অধ্যায় নববর্ষ। কালের যাত্রাপথ ধরেই উদযাপন এবং রীতিপালনের প্রথা চলে আসছে গ্রাম বাংলা থেকে শহরে। পয়লা বৈশাখ সারা বিশ্বে বাঙালিরা অত্যন্ত উৎসাহ ও উদ্দীপনার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাঙালি ঐতিহ্যর এক সুপ্রাচীন এবং গৌরবমণ্ডিত অধ্যায় নববর্ষ। কালের যাত্রাপথ ধরেই উদযাপন এবং রীতিপালনের প্রথা চলে আসছে গ্রাম বাংলা থেকে শহরে। পয়লা বৈশাখ সারা বিশ্বে বাঙালিরা অত্যন্ত উৎসাহ ও উদ্দীপনার সঙ্গে পালন করেন। দিনটি শুরু হয় খুব ভোরে ঘুম থেকে ওঠার মধ্যে দিয়ে। এরপর স্নান সেরে নতুন জামাকাপড় পরে এবং ভগবান গণেশ এবং দেবী লক্ষ্মীর পুজো করা হয় আগামী বছরের সমৃদ্ধি এবং সুখের জন্য। বর্তমানে সবটা হারিয়ে গেলেও রয়ে গেছে পয়লা বৈশাখে নতুন সাজে সেজে ওঠার রীতিটুকু রয়ে গেছে এখনো।

আর এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন সাধারণ মানুষ থেকে সেলেবরা। এই তালিকায় নাম উঠল অভিনেত্রী মনামী ঘোষের (Monami Ghosh)। তার বয়স চল্লিশ ছুঁইছুঁই। কিন্তু টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের সৌন্দর্য দিয়ে মাত করে রাখেন দর্শকদের। তবে শুধু অভিনয় নয়, নিজের সৌন্দর্যকে নানা আঙ্গিকে মেলে ধরেন অভিনেত্রী। প্রায়ই নিজেকে ভক্তদের দৃশ্যপটে নিয়ে আসেন তিনি। কখনো শাড়িতে ধরা দেন অভিনেত্রী, কখনো আবার খোলামেলা বিকিনি বা মনোকিনিতেও দেখা যায় তাকে। সামাজিক মাধ্যমে অত্যন্ত সক্রিয় তিনি।

আর এবার নতুন বছরের শুরুতে ভক্তদের মধ্যমণি হয়ে উঠেলন এই মডেল। নববর্ষের দিনে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর বছরের প্রথম দিনেই সাবেকি সাজে সেজে উঠলেন মনামী। এই ছবিতে তার পরণে ছিল এমব্রয়ডারির কাজ করা দুধসাদা রংয়ের সিল্কের শাড়ি এবং ব্যাকলেস ম্যাচিং ব্লাউজ। চোখে ছিল স্টাইলিশ সানগ্লাস, মুখে নিউড মেকআপ, থাকতে নিউড লিপস্টিক, খোলা চুলে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী। চার দেওয়ালের বাইরে নানা পোজে নিজেকে মেলে ধরেছেন এই অভিনেত্রী।

এই পোস্টের ক্যাপশনে মনামী লিখেছেন, ‘বছরের প্রথম দিনে ছবি তুললে নাকি সারাবছর ছবি তোলা হয়, শুভ নববর্ষ’। আর তার এই ছবি দেখেই পাগল হলেন তার অনুরাগীরা। অনেকেই তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। আবার অনেকেই তাকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা