whatsapp channel

কেন একসাথে কাজ করতে পারছেন না দেব-জিৎ!

চলতি বছর মুক্তি পেয়েছে জিৎ (Jeet) প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘চেঙ্গিজ’। টলিউডের প্রথম প‍্যান ইন্ডিয়ান ফিল্ম হিসাবে ‘চেঙ্গিজ’ যথেষ্ট প্রশংসিত হয়েছে। তবে অনেকের কাছে তা একঘেয়ে লেগেছে। অপরদিকে দেব প্রযোজিত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

চলতি বছর মুক্তি পেয়েছে জিৎ (Jeet) প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘চেঙ্গিজ’। টলিউডের প্রথম প‍্যান ইন্ডিয়ান ফিল্ম হিসাবে ‘চেঙ্গিজ’ যথেষ্ট প্রশংসিত হয়েছে। তবে অনেকের কাছে তা একঘেয়ে লেগেছে। অপরদিকে দেব প্রযোজিত ফিল্ম ‘প্রজাপতি’ প‍্যান ইন্ডিয়ান না হলেও সারা ভারত জুড়ে মুক্তি পেয়েছে এবং তা ব্লকবাস্টার হিট। তবে আসন্ন পুজোয় মুক্তি পেতে চলেছে দেবের প্রযোজনায় তৈরি পিরিয়ড ড্রামা ‘বাঘা যতীন’। এটি হতে চলেছে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম। কিন্তু তবু একসাথে অনস্ক্রিন আসতে নারাজ দেব ও জিৎ।

Advertisements

দুইজনেই তারকা। এমনকি সফল প্রযোজকও। কিন্তু দীর্ঘদিন আগে বাংলা ফিল্ম ‘দুই পৃথিবী’-তে একসাথে অভিনয় করলেও তারপর আর কোনো ফিল্মেই একসাথে দেব ও জিৎ-কে জুটি হিসাবে পাওয়া যায়নি। ইন্ডাস্ট্রির পরিচালক ও প্রযোজকদের একাংশের মতে, উপযুক্ত চিত্রনাট্য না হলে দুই তারকাকে একসাথে একটি ফিল্মে কাস্ট করা সম্ভব নয়। তবে দেব জানালেন, তাঁর সাথে জিৎ-এর ফিল্ম ‘দুই পৃথিবী’-র পর আর কোনোদিন কোনো ফিল্মে একসাথে তাঁদের দেখা যাবে না, এই ধারণা ভ্রান্ত। কিন্তু উপযুক্ত কন্টেন্ট প্রয়োজন যেখানে দুইজনে সমান গুরুত্ব পাবেন। ইন্ডাস্ট্রির এক নামী পরিচালক দেবের কাছে এসেছিলেন একটি চিত্রনাট্য নিয়ে যাতে দুইজনের চরিত্র যথেষ্ট শক্তিশালী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Advertisements

কিন্তু কাহিনীটি ভালো না লাগার ফলে ফিল্মের প্রস্তাব নাকচ করে দিয়েছিলেন দেব। তবে তিনি ও জিৎ একে অপরের ফিল্ম রিলিজের সময় ভোলেন না শুভেচ্ছা জানাতে। সহাবস্থান বজায় রয়েছে। বর্তমানে শুধুমাত্র প্রয়োজন ভালো চিত্রনাট্য।

Advertisements

আগামী 19 শে অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে দেব অভিনীত ‘বাঘা যতীন’। বিপ্লবী বাঘা যতীনের জীবনী অবলম্বনে তৈরি এই ফিল্মের টিজার ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo
Advertisements