Hoop PlusTollywood

Jeetu-Nabanita: খুলে গেল পুলিশকর্তার মুখোশ, হুমকির মুহূর্তের ভিডিও পোস্ট করলেন নবনীতা

পুলিশের সামনেই ধর্ষণ ও প্রাণনাশের হুমকি। নিমতা থানার সামনে অভিযোগের বান সেলেব দম্পতির। ফেসবুক লাইভে এসে প্রকাশ্যে উগরে দিলেন ক্ষোভ। এবার রাজ্য পুলিশের এক কর্মীর বিরুদ্ধে নাম ধরে অভিযোগ তুললেন জিতু কমলের (Jeetu Kamal) অর্ধাঙ্গিনী নবনীতা দাস (Nabanita Das)। মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে ফেসবুকে আপলোড করলেন ভিডিও।

ঠিক কি ঘটেছিল? দুপক্ষের অভিযোগের ভিত্তিতে যেমনটা জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে নিমতা থানা এলাকার একটি রাস্তায় জিতু কমল ও তার স্ত্রী যাচ্ছিলেন নিজেদের গাড়িতে। সেই সময় একটি পণ্যবাহী পিকআপ ভ্যান ধাক্কা মারে তাদের। সেখান থেকেই বচসার সূত্রপাত। বচসা আসে নিমতা থানার দোরগোড়া অব্দি। সেখানে পুলিশের সামনেই ওই গাড়ির চালক ও খালাসি নবনীতাকে ধর্ষণের হুমকি দেয় বলে অভিযোগ তোলেন সেলেব দম্পতি। এমনকি এসব দেখেও পুলিশ নির্বিকার হয়ে দাঁড়িয়ে থাকেন বলেও অভিযোগ তোলেন নবনীতাদেবী। সেখান থেকে তিনি ফেসবুক লাইভও করেন।

প্রথম ভিডিও পোস্ট: এরপরই গতকাল রাতে নিজের ফেসবুক থেকে একটি ভিডিও পোস্ট করে পুরো ঘটনার কথা জানান। ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, ‘খুব বড়ো শিক্ষা পেলাম আজ। সেলিব্রিটি বা চেনা মুখ এই সকল তকমাতে আমি বিশ্বাসী নই। সাধারণ মানুষ হিসেবে বিচার চাইতে গিয়েছিলাম পরশুরাম বাবুর কাছে৷ দারুণ ভয় পাওয়ালেন স্যার। পরশুরাম বাবু আপনিই শ্রেষ্ঠ, আপনি পুলিশ’। দেখুন ভিডিও:

পুলিশি পদক্ষেপ: এরপর নড়েচড়ে বসে পুলিশ। সন্ধ্যে নাগাদ গৃহীত হয় এফআইআর। তদন্ত শুরু হয়। জানা গেছে, গতকাল রাতেই গ্রেফতার করা হয় অভিযুক্ত গাড়িচালক শিবাশিস দাসকে। শুক্রবার গ্রেফতার হল চালকের আরও তিন সঙ্গীকে। পাশাপাশি থানায় যে পুলিশকর্মীর বিরুদ্ধে হেনস্তার অভিযোগ ওঠে, তাঁর বিরুদ্ধেও বিভাগীয় তদন্ত শুরু হয়েছে বলে খবর।

দ্বিতীয় ভিডিও পোস্ট: এরপর আরেকটি ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেন অভিনেত্রী নবনীতা দাস। সেখানে তিনি গতকালকের ঘটনার একটি দৃশ্য পোস্ট করেন এবং ক্যাপশনে লেখেন, ‘কিভাবে নিমতা ASI পরশুরাম বাবু দায়িত্ব পালন করছেন! বাহ আপনিই জিতলেন স্যার, আমি আর প্রতিবাদ করবো না স্যার।’ ভিডিওতে মুখ্যমন্ত্রীকে তিনি ট্যাগও করেন। দেখুন সেই ভিডিও:

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা