Hoop PlusTollywood

Nikhil Jain: নুসরত জাহান অতীত, ‘একান্নবর্তী’ পরিবারের মেয়ের প্রেমে পড়লেন নিখিল জৈন!

কে বলেছে প্রেম জীবনে একবারই আসে। আজকের দিনে দাড়িয়ে প্রেম যায় আর আসে। হয়তো জীবনে চলতে গেলে প্রেমের যাওয়া আসা খুব জরুরী। কেউ চলে যাওয়া মানে জীবন স্তব্ধ হয়ে যাওয়া নয়, বরং দরজার আরেকটু খুলে যাওয়া। এই খোলা দরজা দিয়েই নতুন দুনিয়ায় পা রাখাই হলো বুদ্ধিমানের। সেরকমই গুঞ্জন এসেছে নুসরতের প্রাক্তন লিভ ইন পার্টনার বা প্রাক্তন স্বামী আবারও প্রেমে পড়েছেন।

নিখিল জৈন(Nikhil Jain) তার ব্যবসায়িক সূত্রে বেশিরভাগ সময় ইন্ডাস্ট্রির মানুষদের সঙ্গে কাজ করেন। তার ব্র্যান্ডের পোশাক বহু অভিনেত্রী পড়েছেন। তাই ইন্ডাস্ট্রির সঙ্গে ভালই রকম ওঠা বসা আছে নিখিলের। এহেন, শোনা যাচ্ছে সৌরসেনী মৈত্রের (Sauraseni Maitra) প্রেমে হাবুডুবু খাচ্ছেন নিখিল।

আপনি যদি একান্নবর্তী বা জেনারেশন আমি দেখে থাকেন তবে সৌরসেনী মৈত্রকে ভালোভাবে চিনবেন। তিনি যেমন মডেলিং করেন তেমনই অভিনয় করেন। ইদানিং সৌরসেনী মিত্রের অভিনয় দর্শক মনে ছাপ ফেলছে। গুঞ্জন, সৌরসেনী এই মুহূর্তে লন্ডনে রয়েছেন শ্যুটিং এর দৌলতে। নিখিলও নাকি লন্ডন পৌঁছেছেন পিছু পিছু। তাহলে নতুন প্রেমের বাতাস বইছে নিখিলের জীবনে?

কিছুদিন আগেও অভিনেত্রী ত্রিধা চৌধুরী ও রাইমা সেনের নাম জড়ায় নিখিলের সঙ্গে। এই ব্যাপারে নিখিল স্পষ্ট করে জানান যে তারা শুধু তার বন্ধু, মনের মানুষ নন। কিন্তু, সৌরসেনীর ব্যাপারে নিখিল কিছুই বলেননি এখনও। অনেকের অনুমান, হয়তো নিখিল সৌরসেনী মৈত্রের প্রেমে পড়েছেন।

whatsapp logo