Bengali SerialHoop Plus

Pilu: গল্পে সহ-নায়িকারই বেশি গুরুত্ব, পুজোর পরই কি বন্ধ হচ্ছে ‘পিলু’!

মাত্র কয়েকদিন আগেই পুজোর পর জি বাংলায় নতুন সিরিয়ালের শুরু হওয়ার কথা শোনা যাচ্ছিল। ইদানিং নতুন সিরিয়াল শুরু হওয়ার অর্থ হল পুরানো সিরিয়াল বন্ধ হয়ে যাওয়া। তবে বর্তমানে পুরানো সিরিয়াল অর্থে মাত্র তিন মাস আগে শুরু হওয়া সিরিয়ালকেও বোঝানো হচ্ছে। সম্প্রচারের তিন মাসের মাথায় বন্ধ হয়ে গিয়েছে স্টার জলসার সিরিয়াল ‘বৌমা একঘর’। বন্ধ হয়ে গিয়েছে ‘দেশের মাটি’, ‘উমা’-র মতো সিরিয়াল। কারণ এই মুহূর্তে কন্টেন্ট যতই ভালো হোক না কেন, টিআরপির দিকেই মূল নজর চ্যানেল কর্তৃপক্ষের। ফলে কম টিআরপি থাকলেই বন্ধ করে দেওয়া হচ্ছে সিরিয়ালগুলি। এবার এই তালিকাভুক্ত হল জি বাংলার আরও একটি জনপ্রিয় সিরিয়াল ‘পিলু’।

শোনা যাচ্ছে, পুজোর পর বন্ধ হয়ে যেতে চলেছে ‘পিলু’। এই সিরিয়ালটি শুরুর দিকে টিআরপি রেটিং চার্টে ছয়ের গন্ডি পেরিয়েছিল। কিন্তু গত কয়েক সপ্তাহের রেটিং চার্টে ‘পিলু’-র টিআরপি তলানিতে এসে ঠেকেছে। বর্তমানে সিরিয়ালে পিলু ও আহিরের পরিবর্তে গুরুত্ব দেওয়া হচ্ছে রঞ্জা ও মল্লারকে। এই ঘটনা নিয়ে দর্শকদের বিস্তর অভিযোগ রয়েছে। এমনকি ট্রোলাররা লিখেছেন, সিরিয়ালের নাম বদলে দেওয়া উচিত।

তবে ‘পিলু’ অফ এয়ার হওয়ার গুঞ্জন নিয়ে মুখ খোলেননি চ্যানেল কর্তৃপক্ষ। এই সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করছেন গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)। তিনিও শুনেছেন, বন্ধ হয়ে যাবে ‘পিলু’। তবে চ্যানেলের তরফে এই বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত না জানানোর ফলে তিনি কিছুই বুঝতে পারছেন না।

বর্তমানে জি বাংলায় ‘পিলু’-র সম্প্রচারের সময়ে স্টার জলসায় সম্প্রচারিত হয় ‘নবাব নন্দিনী’। এই সিরিয়ালের টিআরপি যথেষ্ট ভালো। ফলে ‘পিলু’-র টিআরপি নিম্নগামী।

whatsapp logo