whatsapp channel

Debadrita Basu: পুজোর পরই টেলিপাড়ায় নতুন প্রেমের সূচনা, মনের মানুষের সঙ্গে পরিচয় করালেন দেবাদৃতা

বাংলা ধারাবাহিক ‘জয়ী’-র মাধ্যমে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিলেন দেবাদৃতা বসু (Debadrita Basu)। এরপর একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও ‘জয়ী’ রেখে গিয়েছে তাঁর জীবনে বিশেষ রেশ। 'আলোর ঠিকানা' ধারাবাহিকে দেবাদৃতার সঙ্গে অভিনয়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বাংলা ধারাবাহিক ‘জয়ী’-র মাধ্যমে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিলেন দেবাদৃতা বসু (Debadrita Basu)। এরপর একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও ‘জয়ী’ রেখে গিয়েছে তাঁর জীবনে বিশেষ রেশ। ‘আলোর ঠিকানা’ ধারাবাহিকে দেবাদৃতার সঙ্গে অভিনয় করেছিলেন রাহুল দেব বসু (Rahul Deb Basu)। কিন্তু অনস্ক্রিন রসায়ন ধীরে ধীরে পরিণত হয় অফস্ক্রিন সম্পর্কে। চলতি বছরের বিজয়া দশমীর দিন দেবাদৃতা ও রাহুল ঘোষণা করলেন তাঁদের সম্পর্কের কথা। তা অবশ্যই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। গত 24 শে অক্টোবর বিজয়া দশমীর দিন দেবাদৃতা ও রাহুল ইন্সটাগ্রামে নিজেদের একটি ছবি শেয়ার করেছেন।

Advertisements

ছবিতে দেবাদৃতার পরনে দেখা যাচ্ছে লাল-সোনালি জামদানি শাড়ি ও লাল ব্লাউজ। গলায় সোনালি নেকপিস, কানে সোনালি দুল। চুলে বাঁধা খোঁপা। কপালে ছোট্ট টিপ। রাহুলের পরনে রয়েছে মেরুন রঙের এমব্রয়ডারি করা পাঞ্জাবি। সিঁদুর খেলেছেন দেবাদৃতা ও রাহুল। রাহুলের কপালে সিঁদুরের টিকা। দেবাদৃতার দুই গালে সিঁদুরে মাখামাখি। ছবিটি পোস্ট করে রাহুল ক্যাপশনে লিখেছেন, গৌরব আলোকে না পেলেও রাহুল খুঁজে পেয়েছেন তাঁর দেবাদৃতাকে। এরপর অনুরাগীদের তিনি জানিয়েছেন বিজয়া দশমীর শুভেচ্ছা। ঐন্দ্রিলা বোস (Oindrila Bose), অনিন্দিতা রায়চৌধুরী (Anindita Roychowdhury), রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)-রা রাহুল ও দেবাদৃতাকে জানিয়েছেন শুভেচ্ছা।

Advertisements

রাহুল জানিয়েছেন, দীর্ঘ আট-নয় মাস ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। একে অপরের মধ্যে ভালোবাসার মানুষকে খুঁজে পেয়েছেন তাঁরা। ফলে রাহুল ও দেবাদৃতা সিদ্ধান্ত নিয়েছিলেন, তাঁদের সম্পর্কের কথা লুকিয়ে না রেখে বিজয়া দশমীর দিন সকলকে জানিয়ে দেবেন।

Advertisements

চলতি বছরের বিজয়া দশমী রাহুল ও দেবাদৃতার পাশাপাশি তাঁদের অনুরাগীদের কাছেও হয়ে উঠেছে যথেষ্ট স্পেশ্যাল। অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে টেলিপাড়ার নতুন জুটির যুগল ছবির কমেন্ট সেকশন।

Advertisements

whatsapp logo
Advertisements