Hoop VideoHoop Viral

এই সিরিজে কাজের মেয়ের সঙ্গে মালিকের রোম্যান্স সমস্ত লজ্জার সীমা অতিক্রম করেছে, একদম একা দেখুন ভিডিও

এখনকার ওয়েব সিরিজ মানেই তাতে থাকবে দমদার মশলা। তেল, নুন, ঝাল দিয়ে একেবারে রগরগে রোম্যান্স আপনার মাথা খারাপ করে দিতে পারে। বিশেষ করে, কিছু ওয়েব প্ল্যাটফর্ম আছে যাদের সিরিজ সবসময়ের জন্য বোল্ড ও মশলাদার হয়। এই যেমন ullu, primeshots, kooku এই সব ওয়েব প্ল্যাটফর্ম তৈরিই হয়েছে সাহসী ওয়েব সিরিজের জন্য। এখানকার প্রায় সমস্ত সিরিজ প্রাপ্তবয়স্কদের জন্য। অপরাধ, যৌনতা, লালসা, পরকীয়ার ভরপুর মিশ্রণ হল এদের সিরিজের মূল উপকরণ।

আজকের দিনে মানুষ টেলিভিশনের ধারাবাহিক ভুলে, চোখ রেখেছে মুঠো ফোনের পর্দায়। কারণ, একবার সাবস্ক্রিপশন নিয়ে নিলে যত ইচ্ছা সিরিজ দেখা যাবে। এই সব ওয়েব প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন খুব একটা বেশি নয়, কিন্তু একবার নিলে বারবার অনেক সিরিজ দেখা যায়। যাইহোক, আজকের প্রতিবেদনে যেই সিরিজ নিয়ে আলোচনা করা হচ্ছে সেটির নাম ‘জালেবি বাই’ (Jalebi Bai)। কি ভাবছেন এটা কোনো গান নাকি? না মশাই, এটা হল একটি যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ।

উল্লুর ( ULLU) এই সিরিজটি বিশেষ করে মোট সাতটি ভাষায় মুক্তি পায়, এবং এটি একপ্রকার হিট সিরিজের মধ্যে একটি। ২০২২ সালে জালেবি বাই ওয়েব সিরিজটি রিলিজ হয়েছিল। এবং, এখনও নতুন দর্শকরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে।

ভাবছেন কি আছে এই গল্পে? এই গল্প একজন পরিচারিকাকে ঘিরে। সে যেই বাড়িতে কাজ করতে যায়, সেই বাড়ির মালিক ও অন্যান্য সদস্যের লালসার শিকার হয়, এবং সে নিজেও ব্যাপারটা উপভোগ করে। এখানে মুখ্য চরিত্রের অভিনয় করেছেন ঋদ্ধিমা তেওয়ারি (Ridhima Tiwari), যার সাহসী দৃশ্য দেখলে আপনার ঘাম ছুটবে। চলুন দেখা যাক সিরিজটির ঝলক।

whatsapp logo