whatsapp channel

Short Film: প্রতি মুহূর্তে দেখতে পাবেন মাত্রাছাড়া ঘনিষ্ঠতা, এই শর্টফিল্ম দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

সোশ্যাল মিডিয়ার (Social Media) যত জনপ্রিয়তা বাড়ছে, সেই সঙ্গে নতুন নতুন বিনোদন মাধ্যমের সঙ্গে পরিচিত হয়ে উঠেছে মানুষ। ভিন্ন ভাষার বিনোদনের পাশাপাশি বাংলা সংষ্কৃতির সঙ্গেও নতুন ভাবে পরিচিত হচ্ছে মানুষ।…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ার (Social Media) যত জনপ্রিয়তা বাড়ছে, সেই সঙ্গে নতুন নতুন বিনোদন মাধ্যমের সঙ্গে পরিচিত হয়ে উঠেছে মানুষ। ভিন্ন ভাষার বিনোদনের পাশাপাশি বাংলা সংষ্কৃতির সঙ্গেও নতুন ভাবে পরিচিত হচ্ছে মানুষ। আগেকার থেকে বর্তমানে বাংলা বিনোদনও অনেক বদলে গিয়েছে। বাংলা সিনেমা, গানে যেমন বদল এসেছে তেমনি অনেক নতুন কনটেন্টও যুক্ত হয়েছে। তেমনি একটি কনটেন্ট হল শর্ট ফিল্ম (Hindi Short Film) বা আর্ট ফিল্ম।

এখন সব ধরণের বিনোদনের মধ্যেই অ্যাডাল্ট কনটেন্ট ঢুকে পড়েছে। দর্শকদের চাহিদা অনুযায়ীই এই ধরণের বিনোদনের চাহিদা বাড়ছে। আসলে দর্শকদের একাংশ বেশ উপভোগ করেন ১৮ বছরের ঊর্দ্ধের কনটেন্ট। এ ধরণের বোল্ড কনটেন্ট সর্বত্র উপলব্ধ না হওয়ায় কিছু কিছু প্ল্যাটফর্ম শুধুমাত্র এই ধরণেরই কনটেন্ট তৈরি করে। ইউটিউবেও একটু খোঁজ করলেই এই ধরণের আর্ট ফিল্ম (Short Film) খুঁজে পাওয়া যাবে। এই ছবিগুলি আপলোড হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়।

Short Film: প্রতি মুহূর্তে দেখতে পাবেন মাত্রাছাড়া ঘনিষ্ঠতা, এই শর্টফিল্ম দেখতে হলে খুঁজতে হবে 'প্রাইভেসি'

তবে বর্তমানে যে শর্ট ফিল্মটি চর্চায় উঠে এসেছে সেটি বাংলা ভাষায়। ইউটিউবে চোখ রাখলেই এমন বহু শর্ট ফিল্ম চোখে পড়বে যেগুলি ক্রমেই দর্শকদের প্রিয় হয়ে উঠছে। সম্প্রতি এমনি একটি শর্ট ফিল্ম বেশ জনপ্রিয়তা পেয়েছে। শর্ট ফিল্মটির নাম ‘ছেলেদের চাহিদা’। শেমারু বেঙ্গলি নামে ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মটি শেয়ার করা হয়েছে। এক বছর আগে সংশ্লিষ্ট ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মটি শেয়ার করা হয়েছে। এর মধ্যেই ৬ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে শর্ট ফিল্মটিতে।

এটি একটি ক্রাইম স্টোরি (Crime Story)। টান টান উত্তেজনায় ভরা শর্ট ফিল্মটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন অনেকে। তাই আর দেরি না করে ঝটপট দেখে ফেলুন এই বাংলা শর্ট ফিল্মটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই