Hoop VideoHoop Viral

VIRAL: সাদা রংয়ের টাইট পোশাকে মঞ্চ কাঁপালেন স্বপ্না চৌধুরী, ভিডিও দেখে রাতের ঘুম উড়বে

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশ করার একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। এই প্রতিভা হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছে। ভালো কিছু ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন মানুষ নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান, সকলের কাছে তবে এই সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্ম রয়েছে। এতে সফল হতেও পারেন। গান, নাচ, আঁকা কিংবা আবৃত্তির নানা প্রতিভার ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার নানান জায়গায়।

মিডিয়া হল এমন একটি মারফত যেখান থেকে কিন্তু আপনি সমস্ত কিছুই এর মাধ্যমে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে পারেন। আগেকার দিনেও এই ধরনের স্টেজ শো, মাচা শো হতো কিন্তু তা পরবর্তিকালে আর দেখার সুযোগ হতো না। একবার যা হতো তা গিয়ে আপনাকে সরাসরি দেখতে হত, কিন্তু এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো পরবর্তীকালে বাড়িতে বসেও আপনি তারিয়ে তারিয়ে উপভোগ করতে পারেন, সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্ম এর মাধ্যমে।

স্বপ্না চৌধুরীর এই নাচের ভিডিওটি বেশ পুরানো হলেও বেশ লাস্যময়ী নাচ এখনও অনেক ক্রেস আছে। ৫ বছর আগেই ‘ত্রিমূর্তি ক্যাসেটস্’ নামের ইউটিউব চ্যানেল থেকে এই নাচটা শেয়ার করে হয়েছিল এই ভিডিওটি। বর্তমানে এই ভিডিওটি ১০ কোটির বেশি মানুষ দেখে ফেলেছেন। পছন্দও করেছেন অনেক মানুষ। ভিডিওতে ‘তেরি আঁখাকাইয়ো কাজাল’এর তালেই তালেই স্টেজ কাঁপিয়ে ছিলেন স্বপ্না।

অভিনেত্রীর পরেছিলেন সাদা সালোয়ার কামিজ। তার নাচ দেখে সেখানে উপস্থিত সকল দর্শকরাও রীতিমতো উচ্ছ্বসিত, উত্তেজিত হয়ে পড়েছিলেন। টাকার বৃষ্টিও হতে দেখা যাচ্ছে কমেন্ট বক্সে ভোরে উঠেছে অনেক রকম কমেন্ট করেছেন, যারা প্রশংসা করেছেন, বিনোদনের জন্য এই ধরনের না সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোভাবে ভাইরাল হয়।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক