whatsapp channel

কবিতা কৃষ্ণমূর্তির সঙ্গে ‘ডোলা রে’ গানে মঞ্চ মাতালেন বাংলার মেয়ে অরুনিতা, ভাইরাল ভিডিও

হিন্দি সিনেমা সঞ্জয় লীলা বানসালির দেবদাস চলচ্চিত্রটির সকলের মনে বেশ জায়গা করে নিয়েছিল। সিনেমার গান গাওয়া হিসাবে প্রথম গান গেয়েছিলেন শ্রেয়া ঘোষাল। তাও আবার ঐশ্বর্য রাইয়ের লিপে। মাধুরী দীক্ষিতের গলায়…

Avatar

HoopHaap Digital Media

হিন্দি সিনেমা সঞ্জয় লীলা বানসালির দেবদাস চলচ্চিত্রটির সকলের মনে বেশ জায়গা করে নিয়েছিল। সিনেমার গান গাওয়া হিসাবে প্রথম গান গেয়েছিলেন শ্রেয়া ঘোষাল। তাও আবার ঐশ্বর্য রাইয়ের লিপে। মাধুরী দীক্ষিতের গলায় ছিল কবিতা কৃষ্ণমুর্তির গলা। শ্রেয়া ঘোষাল এবং কবিতা কৃষ্ণমূর্তি দুজনের জুটি বেঁধে অসাধারণ গান ডোলা রে সৃষ্টি করেছিলেন।

গানটি এবং এই গানের সঙ্গে ঐশ্বর্য রায় এবং মাধুরী দীক্ষিতের অসাধারণ নৃত্য প্রত্যেকের মন ছুঁয়ে গেছে। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের গল্প অবলম্বনে সিনেমা তৈরি হলেও, ঝাঁ-চকচকে দারুন পরিবেশনা গল্পকে ছাপিয়ে গেছে। এ বিষয়ে হয়তো অনেকের অনেক ক্ষোভ থাকলেও থাকতে পারে, অনেকেই হয়তো মনে করেছেন আসল গল্পটিকে নানাভাবে নষ্ট করা হয়েছে। কিন্তু সিনেমাটি যে সুপার ডুপার হিট হয়েছিল এ বিষয়ে কোনো সন্দেহ নেই।

ইন্ডিয়ান আইডল অনুষ্ঠানে এই গানটি কবিতা কৃষ্ণমুর্তির সঙ্গে গেয়ে সোশ্যাল মিডিয়ায় আবারো ভাইরাল হলেন বনগাঁর কন্যা অরুনিতা। এর আগেও অরুনিতার গান প্রত্যেকে বেশ পছন্দ করেছিলেন। প্রত্যেকটা পর্বেই অরুনিতা অসাধারণ পারফরম্যান্স দর্শকের মন জয় করেছে। অরুনিতা পশ্চিমবঙ্গের একজন গর্ব একথা প্রত্যেকেই স্বীকার করেন। কবিতা কৃষ্ণমুর্তির সঙ্গে ডোলা রে গান পরিবেশন করেছেন তিনি একই মঞ্চে দাঁড়িয়ে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বর্তমানে এই প্যানডেমিক অবস্থায় মানুষ যখন নানাভাবে বিধ্বস্ত হয়েছে, তখন বিনোদনের একমাত্র প্লাটফর্ম হল এই সোশ্যাল মিডিয়া। বাইরে বেরিয়ে আনন্দ করার মুহূর্ত যখন মানুষের কাছ থেকে প্রকৃতির ছিনিয়ে নিয়েছে, সেই মুহূর্তে সোশ্যাল মিডিয়া এনে দিয়েছে নানান রকম বিনোদনের সুযোগ।

আর এই ধরনের গানের বা নাচের রিয়েলিটি শো গুলোই নতুন প্রজন্মের প্রতিভাকে আরো এক ধাপ এগিয়ে যেতে সাহায্য করে। মানে যে সমস্ত গায়ক, গায়িকারা প্রথম সারির তালিকায় রয়েছেন যেমন শ্রেয়া ঘোষাল, সোনু নিগাম, অরিজিৎ সিং নেহা কাক্কার এদের প্রত্যেকের ভিতটা কিন্তু সেই রিয়েলিটি শো। একটা সময় রিয়েলিটি শোয়ের প্রচণ্ড কষ্ট করে উঠে দাঁড়ানো মানুষগুলোই আজ প্রত্যেকের মনের মনিকোঠায় পৌঁছে গেছে সহজে।

দেখে নিন বঙ্গকন্যা অরুনিতা অসাধারণ গান -»

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media