Hoop VideoHoop Viral

ডাক্তার সেজে রোগীর সঙ্গে শরীরের খেলায় মাতলেন যুবতী, সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

বর্তমান যুগে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় থাকেইনা। এমন পরিস্থিতিতে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সময় কারুরই নেই। তাইতো হাতের মুঠোয় যদি একটা মুঠোফোন থাকে তাহলে তো কোন কথাই নেই। তবে বর্তমান প্রজন্মের হাতে যেহেতু সময় কম, খুবই কম। তাই তারা মুঠোফোনে ওয়েব সিরিজ দেখার দিকেই বেশি ঝুকছে। পাতি একটা এন্ড্রয়েড ফোন থাকলেই খুব সহজে চটজলদি এই ওয়েব প্লাটফর্ম গুলিতে ঘুরে আসা যেতে পারে।

প্রাইম শর্টস Lady doctor – ওয়েব সিরিজের ট্রেলার বেরিয়েছে, যেখানে দেখা যাচ্ছে একজন যুবতী ডাক্তার সেজে এক যুবককে ভালো করতে তার বাড়িতে গায়। যেখানে দেখা যায় যুবক একেবারে বিছানায় শোয়া অবস্থায় রয়েছে, তাকে ঠিক করার দায়িত্ব পরে ওই যুবতীর ওপরে। আস্তে আস্তে যুবক অনেক বেশি ভালো হয়ে যায়। দেখা যায় সেই যুবতীকে একজন ডাক্তার অ্যাপয়েন্টমেন্ট করেছিল, এই কাজটি করার জন্য এর জন্য সেই যুবতী টাকাও পায় ।

তবে যুবতীকে এমন কাজ করার জন্য সে কিন্তু তার বয়ফ্রেন্ডের থেকে কোন রকম ভাবেই সাহায্য পায় না। কিন্তু টাকার জন্য যুবতী এই ধরনের কাজ করতে বাধ্য হয়। সেই রোগী মানুষটিকে যুবতী অনেক বেশি ভালো করে তোলে এবং তাদের মধ্যে একটা শারীরিক সম্পর্ক তৈরি হয়। তখন সে ডাক্তারবাবুর যুবতীকে বলেন এবার তাকে রাতেও থাকতে হবে। এরপর গল্প চলতে থাকে নিজের মতন করে। তবে আপনাকে যদি পুরো গল্পটি দেখতে হয় তাহলে প্রথমে এই ট্রেলার ভালো করে দেখে নিতে হবে।

এখানে অভিনয় করেছেন, শায়না খাত্রী । যিনি ওয়েব সিরিজে অভিনয় করার পাশাপাশি অনেক মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। যার মধ্যে রয়েছে দার-দে-দিল, তেরে বিনা এবং গৃহবধূ।  তার পর তিনি প্রাইম প্লে অ্যাপ ওয়েব সিরিজ পাহারাদার এবং পাগলেট 2- এ প্রধান চরিত্রে অভিনয় করার সময় লাইমলাইটে আসেন।এছাড়াও, তিনি এমএক্স প্লেয়ার ওয়েব সিরিজ “বুদ্ধচালন” এর মতো আরও অনেক ওয়েব সিরিজে কাজ করেছেন । দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক