Hoop VideoHoop Viral

Bhojpuri Song: বিয়ের পর প্রথম রাতেই শরীরের খেলা দেখালেন নিরাহুয়া, সহ্য করে নিল আম্রপালি

৩৪ লাখের বেশি মানুষ ভাইরাল ভিডিওটি দেখেছেন

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন।

ভোজপুরি জগতে দুই তারকা দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া এবং আমভ্রপালি দুবে একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন সমস্ত বাঁধন ভেঙ্গে দিয়েছে। বদ্ধ ঘরের মধ্যে নিজেদের শরীরে আগুন জ্বালিয়ে ভক্তদের মনে ঝড় তুললেন এই অভিনেতা অভিনেত্রী জুটি। ফলে, নিঃসন্দেহে ভোজপুরি দুনিয়ার ইন্টারনেট সেনসেশনের টপ লিস্টে আবারো জায়গা করে নিয়েছেন এই জুটি।

নিজের ক্যারিয়ারে আম্ভ্রপালি দুবে বেশিরভাগ সিনেমাতে কাজ করেছেন নিরাহুয়া এর সাথে। তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয় ফ্যানদের। আবার সোশাল মিডিয়াতে নতুন করে একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে রয়েছে এই তারকা জুটি। গানের নাম ‘মানবা না রাজা‘। এটি ‘রাম লক্ষণ‘ সিনেমার গান। ভিডিওর শুরুতেই দেখা গিয়েছে আম্ভ্রপালিকে জড়িয়ে ধরে রোমান্স করছেন নিরাহুয়া। এরপর তাদের যৌবন লীলা শুরু হয়, যা দেখে আপনি আপনার নিয়ন্ত্রণ বজায় রাখতে পারবেন না। সবুজ রংয়ের শাড়িতে ব্যাপক সুন্দরী লাগছিল অভিনেত্রীকে।

‘Nirahua Official‘ নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। ভাইরাল ভিডিওতে তারকা জুটির দুষ্টু মিষ্টি প্রেম ব্যাপক পছন্দ হয়েছে সকলের। আর সেই জন্যই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। আপনি শুনলে অবাক হবেন যে এই ভিডিওটি ৯ মাস আগে পোস্ট করার পর ৩৪ লাখের বেশি ভিউ পেয়েছে। আপনি যদি এই ভাইরাল ভিডিওটি দেখতে চান তাহলে এখানেই দেখে নিন।

Related Articles