Hoop VideoHoop Viral

স্বামীর অবর্তমানে শ্বশুরের সঙ্গেই কুকর্ম বৌমার, ভুলেও হেডফোন ছাড়া দেখবেন না এই ওয়েব সিরিজ

বর্তমান সময়ে বিনোদন জগৎকে মোবাইলে বন্দি করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। সমস্ত বয়সের দর্শকদের জন্য এখানে কন্টেন্ট তৈরি হলেও ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। এই কারণেই সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে অবশ্যই একা থাকতে হবে।

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’, ‘প্রাইম শর্টস’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজের ট্রেলার লঞ্চ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। ট্রেলারেই মাত হল আসন্ন এই সিরিজ।

আর এবার নজর কাড়ছে ‘ভুভি’ ওটিটি প্ল্যাটফর্মের ওয়েবসিরিজ ‘মরদানা শ্বশুর’। এই ওয়েবসিরিজের গল্প অতি সাধারণ জনজীবনের হলেও সিরিজের পরতে পরতে রয়েছে সাহসী সব দৃশ্য। রগরগে যৌনতায় পরিপূর্ণ এই সিরিজের গল্প এক মহিলা অপূর্ণ শারীরিক চাহিদাকে ঘিরে। সিরিজের শুরুতেই দেখা যায় ওই মহিলা তার স্বামীর সঙ্গে বিছানায় ঠিক সুখী নয়। তার স্বামী তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ে রাতে। যে কারণে তাদের মধ্যে ঘনিষ্ঠতা নেই বললেই চলে। এমন সময় নিজের শ্বশুরের প্রতি আকৃষ্ট হন ওই মহিলা এবং স্বামীর অবর্তমানে শ্বশুরকে ইশারায় বিছানায় নিয়ে এসে উদ্দাম যৌন খেলায় মত্ত হন তিনি। এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজে কেন্দ্রীয় চরিত্রের শারীরিক পরিভাষা মূল বিষয়বস্তু হয়ে উঠেছে। সেই কারণে কমবয়সী দর্শকদের কাছে বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে এই ওয়েবসিরিজ। সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনেত্রী পিহু সিং সাবলীল অভিনয় যেন আরো বেশি করে মাতাল করেছে পুরুষ দর্শকদের। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অতি অবশ্যই ‘ভুভি’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা