Hoop VideoHoop Viral

অবৈধ সম্পর্ক নিয়ে একাধিক সাহসী দৃশ্য, এই ওয়েব সিরিজ দেখুন ঘরের দরজা বন্ধ করেই

সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি ভাইরাল হয়েছে এই ওয়েব সিরিজের ট্রেলার

আজকালকার দিনে প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলতে চলতে মানুষ সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ কেও বেশ ভালো প্রাধান্য দিতে শুরু করেছে। এখনকার দিনে শুধুমাত্র ধারাবাহিক এবং সিনেমার মধ্যে সীমিত নেই বিনোদন, এর সাথে যুক্ত হয়েছে অনলাইন থিয়েটার প্লাটফর্ম। আর এই ওটিটি প্লাটফর্মের জনপ্রিয়তার পরেই নানা ধরনের কনটেন্ট আজকাল এই ধরনের প্লাটফর্মে আসতে শুরু করেছে। তবে ওয়েব সিরিজের মধ্যেও অ্যাডাল্ট সেগমেন্ট প্রাপ্তবয়স্কদের বিনোদনের জন্য একটা বড় অংশ হয়ে উঠেছে। কোকু উল্লু প্রাইম শর্ট এর মতো প্ল্যাটফর্মে আপনারা এই ধরনের বিনোদনমূলক কনটেন্ট দেখতে পেয়ে যাচ্ছেন। তবে এর পাশাপাশি আরো কিছু অ্যাপ রয়েছে যা বর্তমানে এডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াকে সমৃদ্ধ করছে। এর মধ্যে অন্যতম একটি অ্যাপ হল ডিজি মুভি প্লেক্স।

এই মিডিয়াতে লাইলা ও লাইলা, এর মত কিছু জনপ্রিয় ওয়েব সিরিজ রয়েছে। সম্প্রতি এই ওয়েব সিরিজ মিডিয়াটি একটি নতুন ওয়েব সিরিজ নিয়ে আসতে চলেছে যার ট্রেলার ইতিমধ্যেই রিলিজ হয়ে গিয়েছে। এই নতুন ওয়েব সিরিজের নাম দেওয়া হয়েছে পিয়াসি পুষ্পা। এই ওয়েব সিরিজের ট্রেলার দিকে দর্শকরা অত্যন্ত উচ্ছ্বসিত এবং ওয়েব সিরিজকে নিয়ে বেশ আশাবাদী বলা যেতে পারে। এই ওয়েব সিরিজের মূল গল্পের প্লট অন্যান্য সাধারণ ওয়েব সিরিজের থেকে একটু আলাদা হবে।

ট্রেলার দেখে যেটুকু বোঝা যাচ্ছে তাতে এই গল্পের প্লট আবর্তিত হয়েছে একজন ডিভোর্সি মহিলার চারপাশে যিনি দ্বিতীয় বারের জন্য প্রীতম নামক একজন ব্যক্তির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। কিন্তু বিবাহের পরে জানা যায় পুষ্পার স্বামী তাকে শারীরিকভাবে তৃপ্ত করতে অক্ষম এবং সেই কারণে বিয়ের পরে পুষ্পা তার দ্বিতীয় স্বামীর ছেলের টিটুর সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন।

তবে পরবর্তীতে পুস্পার স্বামী প্রীতম সম্পূর্ণ ব্যাপারটি জানতে পারেন। এরপরে এই গল্প কোন দিকে মোড় নেবে সেটা এখনো পর্যন্ত পরিষ্কার নয়। যদি আপনাকে এই ওয়েব সিরিজ দেখতে হয় তাহলে আপনাকে ডিজি মুভি প্লেক্স অ্যাপের সাবস্ক্রিপশন গ্রহণ করতে হবে। আপনাদের জানিয়ে রাখি এই সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন আয়ুশি জয়সওয়াল। তিনি এর আগেও এরকম বেশ কিছু ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। তবে বাকি চরিত্রের ব্যাপারে এখনো পর্যন্ত পরিষ্কার কিছু জানা যায়নি।

whatsapp logo