Hoop StoryHoop Video

Video: ‘ভালোবাসবো ও সজনী’, সুন্দর প্রকৃতির মাঝে অসাধারণ ভঙ্গিতে নেচে ভাইরাল যুবতী

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, গান, আঁকা, আবৃত্তি,এমনকি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন মানুষ নানাভাবে ব্যবসাও শুরু করে দিয়েছে। তবে এই বিষয়টি শুরু হয়েছিল, সেই করোনাভাইরাসের সময় থেকে। মানুষ যখন গৃহবন্দী হয়ে ঘরে বসে ছিলেন, ঠিক সেই সময় নিজের শিল্প ভাবনাকে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের কাছে প্রকাশ করেছেন সকলে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক যুবতী সরষে ক্ষেতের মাঝখানে গিয়ে ‘ তোকে ভালবাসব, সজনী’ গানটার সঙ্গে ভীষণ সুন্দর নাচ পরিবেশন করেছে বর্তমানে এই নাচটির সঙ্গে কোমর দোলাতে অনেককেই দেখা যাচ্ছে, কিন্তু এই ভিডিওতে দেখা যাওয়া যুবতীকে দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন।

রাহুল মুখার্জি পরিচালিত দিলখুশ ছবির এই অসাধারণ গান এখন সোশ্যাল মিডিয়ায় প্রায় শোনা যায়, ঘরের মধ্যে থেকে নিজের নাচকে যদি সকলের কাছে পৌঁছে দিতে চান, তাহলে আপনিও কিন্তু এই নাচ নেচে সকলের কাছে পৌঁছে দিতে পারেন, সোশ্যাল মিডিয়ায় হওয়া এই ধরনের ভিডিও গুলো মানুষের ইন্সপিরেশন হতে পারে, অনেকেই হয়তো লজ্জা পান, এগুলো সকলের কাছে প্রকাশ করতে কিন্তু একবার করেই দেখুন, দেখবেন কত ভালো লাগছে। তাই আর দেরি না করে দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি –