Hoop VideoHoop Viral

বৃষ্টির মধ্যেই সাদা শাড়িতে পবনকে কাছে টানলেন মোনালিসা, ভুল করেও ছোটদের সামনে দেখবেন না

বৃষ্টি মানেই রোমান্টিসিজমের সূচনা। বলিউডে তাকালে দেখা যাবে এমন অনেক হিট হিট মিউজিক ভিডিও রয়েছে যেগুলোর মধ্যে হয় বৃষ্টি রয়েছে নয়তো সুমিং পুল বা সমুদ্রের ধার। কারণ, যেখানে জল সেখানেই শিহরণ। সেরকমই, আজকে করি মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো সেটি হল ভোজপুরি ইন্ডাস্ট্রির একটি পুরনো গান, যেখানে রয়েছেন সুপার স্টার পবন সিং ও হট মোনালিসা (Pawan Singh and Monalisa)।

আজকাল বহু পুরনো ভোজপুরি গান ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে, সোশ্যাল মিডিয়ার মতন শক্তিশালী প্ল্যাটফর্মে প্রায় সবাই জড়িত কোনো না কোনো ভাবে। একটা সময় যখন পাশের পাড়ার মানুষ অপরিচিত ছিল, এখন সেই জায়গায় বহু দূরের মানুষও আপন হয়েছে। ইন্টারনেটের যুগে ভাইরাল হওয়া কোনো ব্যাপার নয়, তাই নতুন করে পুরনো গান ভাইরাল হচ্ছে এবং মানুষ উপভোগ করছে রসালো বিনোদন।

যেই ভোজপুরি মিউজিক ভিডিও নিয়ে কথা হচ্ছে, সেটি বহু পুরনো। সিনেমার নাম জিদ্দি আশিকি (Ziddi Aashiq)। এই সিনেমার গান ‘জাগ হ্যায় পা জাতা’ (Jag Hai Pa Jata) গানটি ভাইরাল হয়েছে। প্রায় ৯ বছর আগে মুক্তি পায় সিনেমাটি , কিন্তু গানটি সোশ্যাল মিডিয়ায় আপলোডের পর লাখ লাখ দর্শক দেখে ভিউজ বাড়িয়েছে। এই মুহূর্তে গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ঘটনা হল, মানুষ গানটি যতটা না বেশি উপভোগ করেছে তার থেকে বেশি উপভোগ করেছে গানের দৃশ্যগুলোর। এই গানে মোনালিসাকে ভীষণ হট দেখানো হয়েছে। দুটি ড্রেসে তাকে দেখা গিয়েছে। প্রথমে একটি লাল ওয়ান পিস পরে নেচেছেন, পরে একটা সাদা ফিনফিনে শাড়িতে নেচেছেন। পবন সিংয়ের সঙ্গে বৃষ্টিতে ভিজে চরম রোম্যান্স করতে দেখা গিয়েছে। তাহলে আর দেরি কেনো? চলুন দেখে নেওয়া যাক পবন-মোনালিসার উষ্ণ রোম্যান্স।

whatsapp logo