Hoop StoryHoop Viral

Viral Video: ভোজপুরি গানে কোমর দোলালেন সুন্দরী গৃহবধূ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

মেরুন রঙের শিফন শাড়ি পরে উন্মুক্ত নাভিতে অসাধারণ ভোজপুরি গানের সঙ্গে নাচ পরিবেশন করলেন এক নারী। শাড়ি নয়, তার সঙ্গে মানানসই সাজগোজেই গৃহবধূকে দেখতে নায়িকাদের থেকে কোন অংশে কম লাগছে না। বাড়ির সমস্ত কাজকর্ম সেরে, তারা যে সময় পান এইভাবে নাচ পরিবেশন করতে, তা দেখে সত্যিই অবাক হয়ে যেতে হয়। মানুষের মধ্যে কত প্রতিভাই ধামাচাপা পড়ে থাকে, কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা সহজে সকলের কাছে পৌঁছে যায়।

ঘরে বসেই নাচ, গান করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার বিষয়টি শুরু হয়েছিল, গোটা বিশ্ব যখন করোনা ভাইরাসের মধ্যে গৃহবন্দি হয়ে পড়েছিল সেই সময়। যখন মানুষের করার আর কিছুই ছিল না, তখন নিজের প্রতিভাকে খানিকটা ঝালিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছিলেন, আর সেই সময় অনেকেই ভাইরাল হয়ে গেছেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। রানু মন্ডল থেকে শুরু করে বাদাম কাকু কেউ বাদ নেই। বাদাম কাকুর ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে কোমর দুলিয়ে অঞ্জলি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছেন।

খোলা রাস্তায় নাচ পরিবেশন করে এই নাচ কিন্তু বেশ ভাইরাল হয়ে গেছে instagram এর মাধ্যমে এই নাচ সকলের কাছে পৌঁছে যাচ্ছে। অসাধারণ এই নাচ মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতি মতন ভাইরাল হয়ে গেছে, তবে তাকে দেখে মনেই হচ্ছে তিনি রীতিমতন বাড়িতে নাচ প্র্যাকটিস করেন নৃত্যশিল্পী বেশ দক্ষ তিনি। তবে আর কি চটপট আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই নাচের ভিডিওটি।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক