Hoop StoryHoop Viral

Viral: লাল টুকটুকে ঠোঁট, দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নেচে ভাইরাল এই খুদে কন্যা, রইলো ভিডিও

লাল টুকটুকে ঠোঁট নিয়ে আর অসাধারণ এক্সপ্রেশন দিয়ে হিন্দি গানের সঙ্গে নাচলেন এক ছোট্ট কন্যা। নাচ বললে অবশ্য ভুল হয়। তার এক্সপ্রেশন দেখেই সোশ্যাল মিডিয়া একেবারে তাক লাগিয়ে দিয়েছেন। নেটিজেনরা বেশ আনন্দ পেয়েছেন এই ছোট্ট কন্যার অসাধারণ মুখ চোখ এর ভঙ্গিমা দেখে একেবারে বড়দের মতন আদব কায়দায় সে চোখ মুখ বাঁকা চেয়েও ভারী মিষ্টি লাগছে।

অনেকের বাড়িতেই হয়তো এমন বয়সী বাচ্চা মেয়ে রয়েছে, তারা মায়ের শাড়ি নিয়ে শাড়ি পরে নতুন বউ সেজে মায়ের ওড়না নিয়ে বড় চুল করে এ রকম আয়নার সামনে প্রায়শই আদব কায়দা করে থাকে। যা দেখে মা-বাবা সত্যিই অবাক হন। দেখতে একেবারে ছোট্ট পরীর মতন লাগে। তাই মায়ের থেকে ধার করে জামা-কাপড় পড়ে লাল টুকটুকে লিপস্টিক আর কপালে টিপ পড়ে একেবারে বড়দের মতো সেজে মানুষকে সত্যিই অবাক করে দিয়েছে।

ভিডিওটি দেখে প্রত্যেকে খুব অবাক হয়েছেন একেবারে বড়দের মতন আদব-কায়দা নকল করে কি করে এই বাচ্চাটি এমন ভিডিও করতে পারে তা ভেবেই সবাই অবাক হয়েছেন। তবে এত অবাক হওয়ার কিছু নেই বর্তমান প্রজন্মের বাচ্চারা কিন্তু সেই অর্থে বেশ ম্যাচিওর আপনার বাড়িতে যদি এমন একটি ছোট কন্যা থাকে আর তাকে যদি প্রতিদিন দেখেন দেখবেন আপনার ছোটবেলার থেকে আজকালকার দিনের ছোট ছোট মেয়েরা কত সুন্দর করে নিজেকে সাজাতে পারে।

মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এইরকম নানান রকম পাকা বুড়িদের ঘটনা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না এমন একেবারে ছোট্ট পরীর মতন ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।সোশ্যাল মিডিয়ায় হলো একমাত্র প্লাটফর্ম যার মাধ্যমে নতুন প্রজন্মের নানা এমন ঘটনা ভাইরাল হয় খুব সহজেই। বর্তমানে হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই এই ধরনের প্রতিভা পৌঁছে যায় মানুষের ঘরে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles