whatsapp channel

একসাথে দুইজন পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ গৃহবধূ, সাহসী দৃশ্যের এই সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

ক্রমশ প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের চাহিদা কমতে শুরু করেছে। কারণ অযাচিত যৌনতাপূর্ণ চিত্রনাট্য দর্শকদের একাংশের অপছন্দ হয়ে উঠছে। কিন্তু এমনও অনেকে রয়েছেন যাঁরা যৌন দৃশ্য থাকলেই এই ধরনের ওয়েব সিরিজ দেখতে…

Avatar

Nilanjana Pande

ক্রমশ প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের চাহিদা কমতে শুরু করেছে। কারণ অযাচিত যৌনতাপূর্ণ চিত্রনাট্য দর্শকদের একাংশের অপছন্দ হয়ে উঠছে। কিন্তু এমনও অনেকে রয়েছেন যাঁরা যৌন দৃশ্য থাকলেই এই ধরনের ওয়েব সিরিজ দেখতে বসে যান। তবে এই সংখ্যাটি খুব কম। বর্তমানে আগাছার মতো গজিয়ে উঠছে একের পর এক ওটিটি প্ল্যাটফর্ম। তালিকায় রয়েছে ‘ওয়াও চ্যানেল’। ওয়াও-এর ইউটিউব চ্যানেলে গত 26 শে অক্টোবর লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘বিবি হো তো অ্যায়সি 2′-র অফিশিয়াল ট্রেলার। ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন পিটার ভাই (Peter Bhai)।

ওয়েব সিরিজটির কাহিনীর কেন্দ্রে রয়েছে এক দম্পতি। তারা একটি রিসর্টে মধুচন্দ্রিমায় এসেছে। স্ত্রী খোলামেলা রাতপোশাক পরে স্বামীকে আকর্ষণ করলেও স্বামী তাকে যৌন সুখ দিতে পারে না। লজ্জায় স্বামী ঘরের বাইরে বেরিয়ে যায়। অপরদিকে রিসর্টের ব্যবসার আড়ালে মধুচক্র চালায় রিসর্টটির মালিক। একদিন সে বিবাহিত মেয়েটিকে সুইমিং পুলের জল থেকে বিকিনি পরে উঠে আসতে দেখে। মালিক ফোনে এক ব্যক্তির সাথে যোগাযোগ করে বলে, তাদের কাছে এমন জিনিস আছে যা মুহূর্তে যৌনসুখ দিতে পারে। অপরদিকে মালিকের নজর পড়ে মেয়েটির উপর। মেয়েটি তা বুঝতে পারে। সে ওই পুরুষকে সিডিউস করে।

রিসর্টের মালিকের কাছে মেয়েটির স্বামী ভায়াগ্রা চায়। কিন্তু শেষ অবধি স্ত্রীকে যৌনসুখ দিতে না পেরে স্বামী তার ঘরে অন্য দুই পুরুষকে ঢুকিয়ে দেয়। তারাও ভায়াগ্রা নিয়ে মেয়েটির সাথে যৌন সম্পর্ক স্থাপন করে। কিন্তু মেয়েটি সন্তুষ্ট হয় না।

এরপর সে তার স্বামীর সাথে যৌন সম্পর্ক স্থাপন করে। যৌনতার শেষে মেয়েটি বলে, যদি কখনও সে তার স্বামীর কাছ থেকে যৌন সুখ পেতে চাইলে ভায়াগ্রা ছাড়া তার স্বামী তা দিতে পারবে না। ফলে মেয়েটি এমন পুরুষ সঙ্গী চায় যে তাকে অনুভব করতে পারবে। তার ভায়াগ্রার দরকার হবে না। কি করবে মেয়েটির স্বামী? উত্তর পেতে হলে সাবস্ক্রাইব করতে হবে ওয়াও চ্যানেল।

whatsapp logo