Hoop VideoHoop Viral

মেয়ের প্রেমিককে দিয়ে গোপন চাহিদা মেটালেন সৎ মা, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই বাংলা শর্টফিল্ম

‘টলিউড বাংলা মুভিজ’ নামে একটি ইউটিউব চ্যানেলে গত 4 ঠা নভেম্বর আপলোড হয়েছে বাংলা শর্ট ফিল্ম ‘কথাকলি’। এখনও অবধি এই শর্ট ফিল্মের ভিউ অতিক্রম করেছে দেড় হাজারের কিছু বেশি। শর্ট ফিল্মটি পরিচালনা করেছেন ময়ুখ চট্টোপাধ্যায় (Mayukh Chatterjee)। ‘কথাকলি’-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কালিম (Kalim), কোহিমা (Kohima), শ্রী (Sree)।

‘কথাকলি’-র কেন্দ্রে রয়েছে মা-মেয়ের সম্পর্কের টানাপোড়েন। কথা ও কলি তাদের নাম। কলি সৎমা। তার সৎ মেয়ে কথারই সমবয়সী সে। কলি সিকিমে ঘুরতে যায়। সে অন্যমনস্ক হয়ে একটি ব্রিজের ধারে দাঁড়িয়ে থাকলে তাকে দেখে এগিয়ে আসে প্রেম। সে কলিকে সতর্ক করে যাতে কলি ব্রিজ থেকে পড়ে না যায়। প্রেম তাকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানালে কলি রাজি হয় না। তবে বাড়ি ফিরে একাকীত্বের মধ্যেও সে ভাবতে থাকে প্রেমের কথা। অপরদিকে প্রেমের ভালো লেগে যায় কলিকে। একসময় কলির কাছে ফোন আসে কথার। সে বলে, খুব শীঘ্রই সে সিকিমে আসছে। কলি স্বপ্ন দেখে, তাকে কেউ তাড়া করছে। কিন্তু তাকে রক্ষা করে প্রেম। এই স্বপ্ন দেখে তার ঘুম ভেঙে যাও। কলি ভাবে, সে প্রেমের কাছে নিজের ভালো লাগার কথা প্রকাশ করবে।

কিন্তু সে জানে না, প্রেম তার মেয়ে কথার প্রেমিক। আবারও কলির সাথে দেখা হয় প্রেমের। কিন্তু সে অসুস্থ হয়ে পড়ে। অসুস্থ কলিকে বাড়ি পৌঁছাতে আসে প্রেম। তাদের মধ্যে দূর্বল মুহূর্তে তৈরি হয় শারীরিক সম্পর্ক। কিন্তু যখন সম্বিৎ ফেরে, প্রেম বুঝতে পারে, সে ভুল করেছে, কথার সাথে অন্যায় করেছে। এই সময় কথার ফোন এলে তা কেটে দেয় প্রেম। অবাক হয়ে যায় কথা। কিন্তু কলি এই সম্পর্কে খুশি। কথা তাকেও ফোন করে পায় না।

একসময় কলি ও প্রেম দুইজনে একসাথে কথার সামনে এলে সত্যি জানতে পারে সে। কথা প্রেমের সাথে সম্পর্ক ভেঙে দেয়। অপরদিকে কলিকে বলে, সে কথার ভালোমানুষ বাবাকে ঠকাচ্ছে। সিকিমের পাহাড়ে এক পুরুষের কারণে নষ্ট হয়ে যায় মা-মেয়ের সম্পর্ক।

whatsapp logo