Hoop VideoHoop Viral

বিধবা শাশুড়ির চাহিদা পূরণে চরম কুকর্ম জামাইয়ের, নির্লজ্জতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

সময়ের সঙ্গে মানুষের জীবনধারা বদলে গিয়েছে অনেকাংশে। মানুষ এখন মোবাইলবন্দি হয়ে থাকতেই পছন্দ করে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম পাশ্চাত্য দেশে ওয়েব সিরিজ জনপ্রিয় হয়ে উঠলেও ধীরে ধীরে ভারতীয় বিনোদন জগতেও প্রবেশ করে মোবাইল স্ক্রিনে ছবি দেখানোর এই রীতি। বর্তমানে ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। দিনের পর দিন বাড়ছে ওয়েব সিরিজের দর্শক সংখ্যা। আর সেই কারণেই ফুলে ফেঁপে উঠছে ওয়েব সিরিজ ইন্ডাস্ট্রি।

বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট ভেসে উঠলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। এগুলির মধ্যেই অন্যতম ‘উল্লু’, ‘কোকু’, ‘এমএক্স অনলাইন’ প্রভৃতি। বরাবর সাহসী সব দৃশ্যে ভরপুর ওয়েবসিরিজ বানিয়ে জনপ্রিয়তা লাভ করেছে এইসহ ওটিটি প্ল্যাটফর্মগুলি।

বর্তমানে ‘কোকু’-নামক ওটিটি প্ল্যাটফর্মের একটি ওয়েবসিরিজ বেশ জনপ্রিয় হয়েছে। আর সেটি হল ‘চারুলতা’। এই সিরিজের গল্প একটু অন্যরকম। গল্পের প্লট শুরু হয় এক বিধবা মা ও তার মেয়ের জীবনকে ঘিরে। এক রূপবান পুরুষের সঙ্গে মেয়ের বিয়ে দেন ওই মহিলা। কিন্তু ধীরে ধীরে জামাইয়ের সুঠাম শারীরিক গড়ন দেখে নিজেই তার প্রতি আকৃষ্ট হয়ে পড়েন তিনি। তারপর তাদের মধ্যে শারীরিক সম্পর্কও তৈরি হয় এবং শেষমেষ তিনি মেয়েকে জানিয়ে দেন যে তাকে ডিভোর্স দিতে হবে জামাইকে। তিনি নিজে জামাইকে বিয়ে করবেন বলে জানিয়ে দেন। আর এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের পথে।

এই সিরিজটি ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছে কমবয়সী দর্শকদের মধ্যে। যদিও সব বয়সের দর্শকরা সিরিজটি পছন্দ করেছেন। এই সিরিজে দেখা গেছে নেহা কাপুর এবং শ্রেয়সী মুখার্জীর মতো নামজাদা ওটিটি নায়িকাদের। তাদের শারীরিক পরিভাষা যেন এই সিরিজেক এক অন্য মাত্রা দিয়েছে। ‘কোকু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়েই এই সিরিজ দেখতে হবে আপনাকে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা