whatsapp channel

Short Film: হোটেলে গিয়ে চরম ঘনিষ্ঠ মুহূর্তে প্রেমিক-প্রেমিকা, তারপর যা হল… ভাইরাল রগরগে শর্ট ফিল্ম

শর্ট ফিল্মের (Short Film) জনপ্রিয়তার কথা আর নতুন করে কিছুই বলার নেই। পূর্ণ দৈর্ঘ্যের ছবির পাশাপাশি স্বল্প দৈর্ঘ্যের ছবিও আছে থেকেই দর্শকদের প্রিয় ছিল। কিন্তু করোনা কালের পর থেকেই শর্ট…

Nirajana Nag

Nirajana Nag

শর্ট ফিল্মের (Short Film) জনপ্রিয়তার কথা আর নতুন করে কিছুই বলার নেই। পূর্ণ দৈর্ঘ্যের ছবির পাশাপাশি স্বল্প দৈর্ঘ্যের ছবিও আছে থেকেই দর্শকদের প্রিয় ছিল। কিন্তু করোনা কালের পর থেকেই শর্ট ফিল্মের খ্যাতি এবং চাহিদা দুটোই পাল্লা দিয়ে বাড়তে শুরু করেছে। আর এই শর্ট ফিল্মের সঙ্গে সঙ্গে জনপ্রিয়তা বাড়তে শুরু করেছে ইউটিউব (YouTube) প্ল্যাটফর্মেরও। বিভিন্ন ভিডিও, ভ্লগের পাশাপাশি দর্শকরা ঝুঁকছে শর্ট ফিল্মের দিকে।

বিনোদনের স্বাদ বদলানোর সঙ্গে সঙ্গে আরো একটি বড় পরিবর্তন এসেছে দর্শকদের মধ্যে। অ্যাডাল্ট কনটেন্টের প্রতি মানুষের আগ্রহ বেড়েছে চড়চড়িয়ে। ১৮ বছরের ঊর্দ্ধের দর্শকদের জন্য বিশেষ কিছু কনটেন্ট উপলব্ধ রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্মে। এগুলি আবার ডিজিটাল মাধ্যমেই পাওয়া যায়। তাই সব মিলিয়ে মানুষ আরো বেশি করে ঝুঁকে পড়ছেন নেট দুনিয়ার দিকে। আর অ্যাডাল্ট কনটেন্টের কথা বলতে গেলে ওয়েব সিরিজের পাশাপাশি আরো যে একটি মাধ্যমের কথা উঠে আসবে সেটি হল শর্ট ফিল্ম।

বিভিন্ন ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে যেখানে রোম্যান্স, থ্রিলার, হরর থেকে কমেডি সব ধরণের স্বাদ পাওয়া যাবে দর্শকদের পছন্দ অনুযায়ী। তবে ইদানিং অ্যাডাল্ট কনটেন্টের শর্ট ফিল্ম বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে দর্শক তথা নেটিজেনদের মাঝে। বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয় নেটপাড়ায়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। হয়ে যায় ভাইরাল।

এই প্রতিবেদনে যে শর্ট ফিল্মটির কথা বলা হচ্ছে সেটির নাম ‘একদিন হঠাৎ’। গল্প অনুযায়ী, উদয় এবং মানালি একসঙ্গে কিন্তু রোম্যান্টিক মুহূর্ত কাটানোর জন্য এক হোটেলে যায়। কিন্তু সেখানে গিয়ে মানালি আবিষ্কার করে উদয়ের এক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। এরপর সেও আত্মহত্যা করে। কিন্তু পুলিশ ঘটনাস্থলে গিয়ে কোনো প্রমাণ পায় না। মাত্র ১২ ঘন্টা তেই ৪০০ ছুঁতে চলল এই শর্ট ফিল্মটির ভিউ। তবে দর্শকদের আগ্রহ দেখে বোঝা যাচ্ছে যে স্বল্প দৈর্ঘ্যের ছবিটিতে আরো ভিউ বাড়বে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই