whatsapp channel

Ranu Mondal: পরনে নীল নাইটি কোমরে গামছা, রানু মন্ডলের উদ্দাম নাচে হতবাক নেটজনতা, ভিডিও তুমুল ভাইরাল

Avatar

ইদানিং সময়, রানু মন্ডল মানেই হাস্য কৌতুকের বিষয় বস্তু। একটা সময় রানু মন্ডল নাম মাথায় আসলেই ওনার করুণ মুখ, অবস্থা ও দারুন শিল্প সত্ত্বা র কথা মাথায় আসতো। রানাঘাট স্টেশনের ভিক্ষুক রাতারাতি হয়ে ওঠে সঙ্গীত শিল্পী। স্থান হয় মুম্বাইয়ের স্টুডিওতে। কিন্তু, ভাগ্যের পরিহাস,তাকে ফিরতে হয় সেই রানাঘাটের ভাঙাচোরা বাড়িতে। মুম্বাই তাকে ছুঁড়ে ফেলে দিয়েছে, রোজকার রুটি রুজি জোগাড় করা কষ্টকর। অথচ সেই মানুষটি এখন সোশ্যাল মিডিয়ায় বহুল ভাবে চর্চিত।

রানুর বাড়িতে নিত্য দিন যাতায়াত করছে একের পর এক উঠতি ইউ টিউবার (Youtuber). কম বয়সী ছেলে মেয়েরা জনপ্রিয় হওয়ার নেশায় রানু মন্ডলকে হাতিয়ার করছে। রানুর ঘাড়ে বন্দুক রেখে সাবস্ক্রাইবার বাড়িয়ে চলছে সেই সব ছেলেরা। কেউ রানুর বাথরুম পরিষ্কার করে দিচ্ছে তো কেউ রানুকে উল্টোপাল্টা প্রশ্ন করে জনপ্রিয় হচ্ছে, কেউ আবার রানুর সঙ্গে বেতাল নেচে হিট হচ্ছে।

সম্প্রতি, রানু মণ্ডলকে পাওয়া গেল একটু অন্যভাবে। গান ছেড়ে নাচতে নেমেছেন রানু। পরনে তার নীল নতুন নাইটি, কোমরে গামছা, ব্যাস এই তার সাজুগুজু। হাঁটুর বয়সী ছেলে অনিমেষের সাথে হিন্দি রিমিক্স গানে জমিয়ে নাচ করেছেন রানুদি।

রানু মন্ডল মানেই হাস্যকর কোনো কনটেন্ট, ঠিক সেই কারণে কিছু ইউটিউবার রানু মণ্ডলের সরলতার সুযোগ নিয়ে তাকে দিয়ে মজার চলে ভিডিও শ্যুট করে নিচ্ছে এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লাখ লাখ টাকা কামাচ্ছে। তাহলে কি রানু মন্ডল এখন একজন হাস্যকর বেতাল মহিলা হয়েই দিন কাটাবেন?