Hoop VideoHoop Viral

Video: ফাঁকা ঘরে উত্তপ্ত রোম্যান্স, মনির আঁচল সরে যেতেই ফের নিয়ন্ত্রণ হারালেন পবন সিং

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির পবন সিং। অসাধারণ অভিনয়ে ক্ষমতা মানুষকে একেবারে পাগল করে দেয়। তার আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে পবনের কোনো জবাব নেই।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। কিন্তু তার সাথে টেক্কা দিচ্ছেন পবন। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবনের সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

Read More: বাজার কাঁপাচ্ছে LIC-র এই লাভজনক পলিসি, টাকা রাখলেই পাবেন দুর্দান্ত রিটার্ন

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

মনি ভট্টাচার্যের সঙ্গে খুব সুন্দর করে রোমান্টিক মুডে নাচ করলেন আমাদের সকলের প্রিয় অভিনেতা পবেন সিং। পবন সিং এর দুর্দান্ত পারফরমেন্স আমাদের সকলকে রীতি মতন দাগ লাগিয়ে দিয়েছে। ‘পালাংগিয়া এ পিয়া’ গানের সঙ্গে দুর্দান্ত নাচেন আমাদের সকলের প্রিয় অভিনেতা এবং অভিনেত্রী তাদের নাচ আমারা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছে। ভোজপুরি হিট গানে দু বছরে প্রায় ৯৬ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। কাঁচা হলুদ রঙের পোশাকে তাদের দুজনকে দেখতেই ভীষণ ভালো লাগছে।

Read More: রাতারাতি খুলে যাবে ভাগ্যের দরজা, ঘুচে যাবে অর্থকষ্ট, রান্নাঘরের এই জিনিসে হাজার সমস্যার সমাধান

দুজনেরই পরনে রয়েছে, খুব সুন্দর হলুদ রঙের পোশাক, পবন সিং একটি লাল স্যান্ডো গেঞ্জি এর উপরে হলুদ রঙের পরেছেন আর মনি ভট্টাচার্যের পরনে রয়েছে হলুদ রঙের শিফন শাড়ি আর হলুদ রঙের ব্লাউজ। অনেকেই কমেন্ট করে লিখেছেন ফ্যান্টাস্টিং সং, কেউ লিখেছেন সুপার ভাইয়া। কেউ আবার লিখেছেন, সুপারস্টার পবন সিং। কমেন্ট বক্সে দেখে মনে হচ্ছে ৯৯৯ টা কমেন্টে কিন্তু বেশ পজেটিভ কমেন্টস, মানে মানুষের বেশ ভালো লেগেছে। তাহলেই বুঝতে পারছেন, আমাদের ভোজপুরি জগতে পবন সিং ঠিক কতখানি পপুলার, তবে পবন সিংকে আমরা মোনালিসা কিম্বা আম্রপালীর সঙ্গে দেখতে বেশি অভ্যস্ত, সেক্ষেত্রে মনির সঙ্গেও কিন্তু দারুন লাগছে দেখতে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক