ঋতাভরীকে ভুল করেও বিয়ে করবেন না, সাবধান করলেন অভিনেত্রীর মা, ভাইরাল ভিডিও

এই তো গতকালই মায়ের জন্মদিন পালন করলেন মেয়ে ললিতা! ললিতা আর কেউ নয় এফ.আয়ার সিনেমার নায়িকা ঋতাভরী চক্রবর্তী। শুটিং এ মায়ের জন্মদিন সেলিব্রেশনে কোনো খামতি রাখেননি ললিতা। যখন রাত ঠিক…

HoopHaap Digital Media

এই তো গতকালই মায়ের জন্মদিন পালন করলেন মেয়ে ললিতা! ললিতা আর কেউ নয় এফ.আয়ার সিনেমার নায়িকা ঋতাভরী চক্রবর্তী। শুটিং এ মায়ের জন্মদিন সেলিব্রেশনে কোনো খামতি রাখেননি ললিতা। যখন রাত ঠিক ১২টা সেই সময় মাকে ছুঁতো করে নীচে পাঠান। মা তো নীচে নেমে হতবাক। এ কী মেয়ে করেছে টা কী। মেয়ে কেক আর মোমবাতি,আর আলো দিয়ে ঘর সাজিয়ে মায়ের জন্মদিন পালন করতে রেডি। মা কেক কেটে মায়ের জন্মদিম উদযাপন করলেন নায়িকা। মেয়ের সারপ্রাইজ পেয়ে বেজায় খুশি শতরুপা স্যানাল।

এখানেই থেমে থাকেননি, মায়ের জন্মদিন উপলক্ষ্যে ইনস্টাগ্রামে মায়ের সঙ্গে একটি সুন্দর ছবি পোস্ট করে নায়িকা ক্যপশানে মাকে ধন্যবাদ জানান। লেখেন অনেক ‘বাধা’ স্বত্ত্বেও তাঁর মা তাকে পৃথিবীতে এনেছেন। এরপর আসতে থাকে ভুরি ভুরি জন্মদিনের শুভেচ্ছা। এরপর শুরু হয় বার্থডে পার্টি। বোলপুরে মায়ের জন্মদিম ধুমধাম করে পালন করলেন অভিনেত্রী। । তাই বৃহস্পতিবার ‘এফআইআর’ ছবির গোটা টিম রাতের নৈশভোজে মজা করে কাটালেন নায়িকা। নায়ক অঙ্কুশ সহ ছবির প্রত্যেকেই উপস্থিত ছিলেন সেখানে। পোলাও-মাংস ফিয়ে সেলিব্রেট হল ডিনার। প্রচুর হাসি-আড্ডায় গান নাচে জমে ওঠে ঋতাভরীর মায়ের জন্মদিন।

প্রসঙ্গত,শতরুপা স্যানাল তাঁর বিবাহিত জীবন ছিল না মধুর। অভিনেত্রীর মা গার্হস্থ্য ঝামেলা থেকে দূরে সরে দুই মেয়েকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। দাদু-দিদার কাছে মেয়েদের নিয়ে থাকেন। তারপরেই শতরুপা পরিচালক হিসেবে কেরিয়ার শুরু করার সিদ্ধান্ত নিয়েছিলেন মা। ‘অনু’ তৈরি করে টলি ইন্ড্রাস্টিতে নিজের জায়গা পাকাপোক্ত করেন। বরাবরই শতরুপা যশ-খ্যাতির চেয়ে মনুষ্যত্বকে বেশি গুরুত্ব দিয়ছেন। আর মা ও মেয়ের মতো বাচ্চাদের নিয়ে কাজ করতে ভালোবাসেন। এই তো আবেগপ্রবণ ঘটনা।

অন্যদিকে এত কিছুর পর মায়ের মন ভরলোনা। এর মধ্যে মা কি বলে উঠলো। মা ই মেয়ের শত্রু হয়ে উঠলো। জন্মদিনে বলছে এ মেয়েকে বিয়ে করলে সারাজীবন জ্বলেপুড়ে খাক হয়ে যাবে। মা হয়ে কি করে এসব বলে। না না আসলে এটা পুরো মজার ছলেই বলা। এই ভিডিয়োতে মেয়ে মাকে বলছে,জানো মা আমাকে অনেকে বিয়ে করতে চায়। বিয়ের জন্য অনেলে আহ্বান জানান তখনই মা বলে খবরদার না, মেয়ের মুড খুব খারাপ প্রতিদিন নাকি মেয়ের মুড দেখে জলখাবার করতে হয়। সাবধান যে বিয়ে করবে। তখনই মাকে নিয়ে মেয়ে ঋতাভরী দূরে চলে যায়। মুহূর্তে এই ভিডিয়ো ভাইরাল।

Leave a Comment