whatsapp channel

সন্তান হিসেবে বাবাকেই ফিরে পেতে চান রণবীর, ঋষির স্মৃতিতে চোখে জল ছেলের

বাবাকে হারিয়েছেন ২০২০ তেই। সেই বাবাকে এবার নিজের সন্তান হিসেবে ফিরে পেতে চাইছেন রণবীর কাপুর। বাবার জন্য রণবীরের বার্তা, “বাবা পরের জন্মে তুমি আমার ছেলে হয়ে এসো। আর দেখো আমি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাবাকে হারিয়েছেন ২০২০ তেই। সেই বাবাকে এবার নিজের সন্তান হিসেবে ফিরে পেতে চাইছেন রণবীর কাপুর। বাবার জন্য রণবীরের বার্তা, “বাবা পরের জন্মে তুমি আমার ছেলে হয়ে এসো। আর দেখো আমি তোমাকে কত ভালবাসা দিই। আর সেটা তুমিও শিখেও নিও। কারণ তার পরের জন্মে আমি আবার তোমার ছেলে হয়ে জন্মাব। তুমি তখন আমাকে নিজের মতো করে ভালবেসো, আমার মতো করে না। তুমি বুঝতে পারছ তো বাবা? তুমি বুঝলেই অনেক”।

Advertisements

তাহলে কি আলিয়া ভাট প্রেগন্যান্ট! নাকি বিয়ের আগেই প্রেগ্ন্যান্সির খবর চেপে যাচ্ছেন! রণবীরের এমন আর্তনাদ অন্তত এই দিকেই ইশারা করে। কিছুদিন আগেই গুঞ্জন উঠেছিল যে আলিয়া ও রণবীর বাগদান সেরে ফেলছেন রণথম্ভোরে। যদিও পড়ে তা গুঞ্জন হিসেবে উড়িয়ে দেওয়া হয়। এমন কোন ঘটনা নাকি ঘটেনি। এদিকে রণবীর একটি সাক্ষাৎকারে বিয়ের ব্যপারে বেশ পজিটিভ ইঙ্গিত দিয়েছেন। হয়তো ২০২১ এই বিয়ের সানাই বাজতে পারে ভাট ও কাপুর পরিবারে।

Advertisements

বিয়ের দিন ঠিক যেখানে হয়নি সেখানে রণবীর কেন তাঁর প্রয়াত বাবাকে ডাকলেন? কেন বাবাকে সন্তান হিসেবে চাইছেন? সেই সব কথা শুনে নেব স্বয়ং রণবীরের মুখ থেকেই। তবে আসল সত্য ঘটনা হল এই যে তাঁর নতুন ছবির ‘অ্যানিম্যাল’-এর টিজারে রণবীর তাঁর বাবাকে ছেলে হিসেবে ফিরে পেতে চাইছেন। এটি একটি সিনেমার লাইন। এই ছবিতে রণবীরের সঙ্গে অভিনয় করবেন অনিল কাপুর, পরিনীতি চোপড়া এবং ববি দেওল। রণবীরের বাবার চরিত্রে থাকবেন অনিল কাপুর। ভিলেনের চরিত্রে দেখা যাবে ববি দেওলকে। এবং এই ছবির পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন ‘কবীর সিংহ’ খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গা।
শুনুন রণবীরের কণ্ঠস্বর-

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media