whatsapp channel

জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম, বিচ্ছেদের কষ্ট ভুলে রোমান্টিক মুডে অভিনেত্রী শ্রাবন্তী!

কেস জন্ডিস হতে চলেছে টলি পাড়ায়। গান গাইছেন শ্রাবন্তী। "Nahin bewafa tum, yeh mujh ko khabar hai" গানে নিজের লিপ মেলালেন এই টলি ডিভা। কিন্তু শ্রাবন্তী কাকে 'Bewafa' বলছেন? ব্যক্তিটি…

Avatar

HoopHaap Digital Media

কেস জন্ডিস হতে চলেছে টলি পাড়ায়। গান গাইছেন শ্রাবন্তী। “Nahin bewafa tum, yeh mujh ko khabar hai” গানে নিজের লিপ মেলালেন এই টলি ডিভা। কিন্তু শ্রাবন্তী কাকে ‘Bewafa’ বলছেন? ব্যক্তিটি কি তবে স্বামী রোশন সিং? নাকি নিছক দুঃখের বিলাসিতায় মেতেছেন অভিনেত্রী!

এমনিতেই টলি পাড়ায় শ্রাবন্তী এখন হট কেক। তিনি যাই করছেন তাই পেজ থ্রি-র পাতায় উঠে আসছে। ভাইরাল হচ্ছে তাঁর ছবি ও ব্যক্তিগত কান্ড। সমস্ত সোশ্যাল মিডিয়া র প্ল্যাটফর্ম থেকে তিনি তাঁর তৃতীয় স্বামী রোশনকে সরিয়ে দিয়েছেন। এমনকি নিজের নামের পদবী থেকে ‘সিং’ হটিয়ে দিয়েছেন তিনি। নানান সমালোচনার মুখেও একটি রিয়্যালিটি শোতে সঞ্চালনার কাজ করে যাচ্ছেন, পাশাপাশি একটি জিমখানা তৈরি করে ফেলেছেন।

শ্রাবন্তী এখনও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সরাসরি মুখ খোলেননি, তবে তাঁর ব্যক্তিগত জীবনের ছায়া ক্রমশ দৃশ্যমান। কখনো তিনি বন্ধুদের সঙ্গে ছবি দিয়ে বলছেন এরাই তাঁর জীবনে উল্লেখযোগ্য আবার কখনো ঠোঁটে আঙ্গুল দিয়ে নিস্তব্ধতাকে তীব্র কটাক্ষ করছেন। অন্যদিকে রোশন তাঁর ব্যক্তিগত ইন্সটাগ্রামে কখনো বাচ্চা কুকুরদের ছবি-ভিডিও শেয়ার করছেন, কখনো আবার একাকী থাকার অনুভূতি প্রকাশ করছেন। সব মিলিয়ে এই জল যথেষ্ট ঘোলা। শ্রাবন্তীর জীবনে এমন তাৎপর্যপূর্ণ ঘটনা ঘটে যাওয়ার পরেও “Nahin bewafa tum, yeh mujh ko khabar hai” এই গান কি প্রেমের ইঙ্গিত দিচ্ছে? রোশনকে কি ফিরে পেতে চাইছেন তিনি?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media